Syed Mushtaq Ali T20 Trophy: VVS Laxman ও Arun Lal-এর তত্বাবধানে প্রস্তুতি শুরু বাংলার

বৃহস্পতিবার থেকেই মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টের (Syed Mushtaq Ali T20 Trophy)জন্য প্রস্তুতি শুরু করে দিলেন মনোজ, অভিমন্যু ঈশ্বরণরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 17, 2020, 11:56 PM IST
Syed Mushtaq Ali T20 Trophy: VVS Laxman ও Arun Lal-এর তত্বাবধানে প্রস্তুতি শুরু বাংলার
ছবি সৌজন্যে: CAB MEDIA

নিজস্ব প্রতিবেদন:  ঘরের মাঠেই সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টির (Syed Mushtaq Ali T20 Trophy) ম্যাচ খেলবে বাংলা দল। আর বৃহস্পতিবার থেকেই মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টের (Syed Mushtaq Ali T20 Trophy)জন্য প্রস্তুতি শুরু করে দিলেন মনোজ, অভিমন্যু ঈশ্বরণরা।

 

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে সিএবির ভিশন টোয়েন্টি-টোয়েন্টির উপদেষ্টা ভিভিএস লক্ষ্মণ (CAB Vision 2020 consultant VVS Laxman) এবং হেড কোচ অরুন লালের (Arun Lal) তত্ত্বাবধানে অনুশীলন শুরু করে বাংলা দল। ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) অবশ্য দীর্ঘক্ষন টপ অর্ডার ব্যাটসম্যানদের সঙ্গে কাটানো।

আসন্ন (Syed Mushtaq Ali T20 Trophy) টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য সোমবারই ২৬ সদস্যের সম্ভাব্য দল বেছে নেন বাংলা নির্বাচকরা। বৃহস্পতিবার শিবিরে ২৫ জন ক্রিকেটার ছিলেন। সেই সঙ্গে ছিলেন ডিরেক্টর ক্রিকেট অপারেশনস জয়দীপ মুখার্জি (Joydeep Mukherjee), বোলিং কোচ রণদেব বসু (Ranadeb Bose), স্পিন বোলিং কনসালটেন্ট উৎপল চ্যাটার্জি (Utpal Chatterjee) এবং ট্রেনার সঞ্জীব দাস (Sanjib Das)।

সিএবি সচিব স্নেহাসিশ গাঙ্গুলি (Cricket Association of Bengal Secretary Snehasish Ganguly) জানান, "আগামিকাল থেকে প্রদীপ্ত প্রামাণিক শিবিরে যোগ দেবে। আর ঈশান পোড়েল (Ishan Porel) বেঙ্গালুরুর NCA-তে রিহ্যাবে রয়েছে। পরে শিবিরে যোগ দেবে।"

আরও পড়ুন - Australia vs India, 1st Test: প্রত্যাঘাত অজিদের, পিঙ্ক টেস্টে প্রথম রাত শেষে ব্যাকফুটে Team India

 

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট সম্পর্কে বাংলার কোচ অরুন লাল (Arun Lal) বলেন, "খুব কঠিন গ্রুপে রয়েছে দল। আমাদেরকে তামিলনাডু, অসম, ওড়িশা, ঝাড়খন্ড এবং হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে হবে। প্রত্যেক দলেরই নকআউট পর্বে যাবার সুযোগ রয়েছে। তবে প্রত্যেক গ্রুপ থেকে একটি মাত্র দল পরের পর্বে যাবে। সুতরাং একটা ম্যাচ হারা মানে নকআউট পর্বের জন্য সুযোগ কমবে। তাই পরের পর্বে যেতে হলে পাঁচটা ম্যাচই জিততে হবে।"

এদিকে অভিমুন্য ঈশ্বরণ (Abhimanyu Easwaran) অনুশীলন শেষে জানান, "আবার ঘরোয়া মরসুম শুরু হচ্ছে এটা ভেবেই আমরা সবাই খুব আনন্দ পেয়েছি। বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ টুর্নামেন্টটা আমাদের বেশ ভালো কেটেছে। আমরা লক্ষ্মণ স্যারের কাছ থেকে অনেক কিছু শিখছি। আমরা ঘরের মাঠেই গ্রুপ পর্বের ম্যাচ খেলব এটা আমাদের জন্য খুব ভাল হল।"

আরও পড়ুন - Doping Ban: নিষেধাজ্ঞা কমলেও Tokyo অলিম্পিক্স  এবং Qatar বিশ্বকাপে নেই Russia 

.