Ranji Trophy 2024: ইডেনে ম্যাচ ড্র, মনোজদের ঝুলিতে এক পয়েন্ট!

ছত্তিসগড়ের বিরুদ্ধে বল হাত নজর কাড়লেন সুরজ সিন্ধু জয়সওয়াল। নিলেন ৪ উইকেট।

Updated By: Jan 22, 2024, 09:35 PM IST
Ranji Trophy 2024: ইডেনে ম্যাচ ড্র, মনোজদের ঝুলিতে এক পয়েন্ট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেনে ম্যাচ ড্র। রঞ্জি ট্রফিতে ছত্তীসগঢ়ের বিরুদ্ধে ১ পয়েন্টে সন্তুষ্ট থাকতে হল বাংলাকে। বল হাতে নজর কাড়লেন সুরজ সিন্ধু জয়সওয়াল।   ৪ উইকেট নিলেন তিনি।

আরও পড়ুন:  IPL 2024 Dates: চলে এল আইপিএলের দিনক্ষণ, এবার লিগ দেশে না বিদেশে? রইল বিরাট আপডেট

বাদ সাধল ঘন কুয়াশা আর কম আলো। ইডেনে ছত্তীসগঢ়ের বিরুদ্ধে বাংলার প্রথম হোম ম্যাচে চারদিনই পুরো খেলাই হল না। প্রথম দিন খেলা হয়েছিল ৭৩ ওভার, আর দ্বিতীয় দিন ৫৫ ওভার। রবিবার ছিল তৃতীয় দিন। সেদিন খেলা হয় মাত্র ৯ ওভার। আজ, সোমবার খেলা হল ৮৩ ওভার।

অভিষেক পোড়েলের ঝকঝকে সেঞ্চুরিতে (২১৯ বলে ১১৪) ভর করে বাংলা প্রথম ইনিংসে ৩৮১/৮ রানে ডিক্লেয়ার করেছিল।  অভিষেকের সঙ্গেই বলতে হবে অনুষ্টুপ মজুমদার (৭১) ও সুদীর ঘরামির (৪৯) ব্য়াটের কথাও। গতকাল রবিবার যখন খেলা বন্ধ হয়, তখন ছত্তীসগঢ়ের রান ছিল ২ উইকেটে ২৭। বাংলার হয়ে  বাংলার হয়ে উইকেট পান করণ লাল ও সুরজ সিন্ধু জয়সওয়াল। দিনের শেষে জিভেশ বুট্টে ও আশুতোষ সিং অপরাজিত আছেন ক্রিজে। দু'জনের কেউ-ই অবশ্য সেদিন রান করার সুযোগ পাননি।  

আজ, সোমবার পড়ে আরও ৪ উইকেট। দিনের শেষে ৬ উইকেটে ২১৪ রান করে ছত্তিসগঢ়। কিন্তু তাদের প্রথম ইনিংস শেষ না হওয়ায় এগিয়ে থাকার সুবিধা পেল না বাংলা।

আরও পড়ুন:  IND vs ENG: পাওয়া যাবে না তাঁকে! রোহিতকেই জানালেন বিরাট, বিকল্পের ভাবনায় বিসিসিআই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.