সন্তোষ ট্রফি থেকে বিদায় বাংলার

পরের পর্বে যেতে হলে বৃহস্পতিবার সিকিমকে হারাতেই হত বাংলার। কিন্তু বাংলা ম্যাচটা ড্র করে বসল। 

Updated By: Feb 7, 2019, 08:20 PM IST
সন্তোষ ট্রফি থেকে বিদায় বাংলার

সন্তোষ ট্রফির মূলপর্বে উঠতে ব্যর্থ বাংলা। সিকিমের সঙ্গে ড্র করে ছিটকে গেল বিশ্বজিত ভট্টাচার্যের দল। এক-এক গোলে শেষ হয় বাংলা-সিকিম ম্যাচ। বারো মিনিটে পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় সিকিম। যদিও সেই পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ রয়েছে বাংলা শিবিরে। বাংলা দলের অভিযোগ, বলের কাছাকাছি ছিলেন না রেফারি। তিনি ছিলেন মাঠের মাঝখানে। তাই না দেখেই রেফারি পেনাল্টির সিদ্ধান্ত নেন।  বিরতির আগেই দুরন্ত গোল করে বাংলাকে সমতায় ফেরান অরিজিত। দ্বিতীয়ার্ধে প্রায় কুড়ি মিনিট বিপক্ষকে দশজনে পেয়েও গোল করতে পারেনি বাংলা। অসংখ্য সুযোগ নষ্টের খেসারত দিতে হল দীপেন্দু দুয়ারিদের। 

আরও পড়ুন-  নেরোকা বধ, ইস্টবেঙ্গলের স্বপ্নের দৌড় অব্যাহত

সন্তোষ ট্রফি থেকে ছিটকে যাওয়ার পর ব্যর্থতার দায় নিয়েছেন কোচ বিশ্বজিত ভট্টাচার্য। গতবারের রানার্সদের ব্যর্থতায় হতাশ আইএফএ সচিব উত্পল গাঙ্গুলিও। বাংলা ছিটকে যাওয়ার পর সন্তোষ ট্রফির ফরম্যাট নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। 

আরও পড়ুন-  এফসি বাসেলের সঙ্গে গাঁটছড়া চেন্নাই সিটির, খেলতে চায় আই লিগে

পরের পর্বে যেতে হলে বৃহস্পতিবার সিকিমকে হারাতেই হত বাংলার। কিন্তু বাংলা ম্যাচটা ড্র করে বসল। ফলে এবারের মতো আশা শেষ। কমপক্ষে খানপাঁচেক সহজ গোলের সুযোগ হাতছাড়া করেন বাংলার ফুটবলাররা। না হলে এদিন ম্যাচের ফল অন্য হতে পারত।   

.