U-19 World Cup 2022: বিশ্বকাপে বাংলার অভিষেক! অপ্রত্যাশিত ডাকে উচ্ছ্বসিত ক্রিকেটার

ঈশান পোড়েলের খুড়তুতো ভাই ভাবতেই পারেননি যে, এমনটা হতে চলেছে তাঁর সঙ্গে।

Updated By: Jan 21, 2022, 08:58 PM IST
U-19 World Cup 2022: বিশ্বকাপে বাংলার অভিষেক! অপ্রত্যাশিত ডাকে উচ্ছ্বসিত ক্রিকেটার
অভিষেক পোড়েল

নিজস্ব প্রতিবেদন: চন্দননগরের পোড়েল পরিবারে খুশির হাওয়া। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দলে (U-19 World Cup 2022) ডাক পেলেন বাংলার উইকেটকিপার-ব্যাটার অভিষেক পোড়েল (Abhishek Porel)। এবার ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাবেন সম্পর্কে ঈশান পোড়েলের (Ishan Porel) খুড়তুতো ভাই।

এই মুহূর্তে করোনা বিধ্বস্ত (COVID-19) অনূর্ধ্ব-১৯ ভারতীয় দল (U-19 Indian Team)। ঋষিকেশ কানিতকারের (Hrishikesh Kanitkar) দলের ৫ ক্রিকেটার করোনা পজিটিভ। আক্রান্ত অধিনায়ক যশ ধুলও (Yash Dhull)। তাই বিসিসিআই ভারত থেকে ৫ ক্রিকেটারকে রিজার্ভ হিসাবে যত দ্রুত সম্ভব ওয়েস্ট ইন্ডিজে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। এই পাঁচের মধ্যেই আছেন ১৯ বছরের বাংলার বাঁ-হাতি উইকেটকিপার ব্যাটার। 

আরও পড়ুন: U19 World Cup: আইসোলেশনেই ভারতের ৫ ক্রিকেটার! ফের করোনা রিপোর্ট পজিটিভ

অপ্রত্যাশিত সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অভিষেক। এই প্রথমবার জাতীয় দলে এবং তারওপর বিশ্বকাপে সুযোগ পেয়ে অভিষেক রোমাঞ্চিত। তিনি বলছেন, "আমি সিএবি-র কাছে কৃতজ্ঞ। আমাকে সবসময় সমর্থন করে গিয়েছে। জাতীয় দলে ডাক পাওয়াটা একেবারে অপ্রত্যাশিত ছিল আমার কাছে। আমি অত্যন্ত রোমাঞ্চিত। আশা করি আমার ঘরের অ্যাসোসিয়েশন আমার ওপর যে আস্থা রেখেছে তার মর্যাদা দিতে পারব"।  কোচবিহার ট্রফিতে দারুণ ছন্দে ছিলেন অভিষেক। ১০১.১৪-এর গড়ে ৫ ম্যাচে ৭০৮ রান করেন তিনি। 

১৭ জনের স্কোয়াডে ৬ জন করোনা পজিটিভ হওয়ায় গত ম্যাচে আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে গায়ে গায়ে ১১ জনকে নিয়ে দল করতে পেরেছিল ভারত। স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন ছিলেন বাঁ-হাতি ব্যাটার নিশান্ত সিন্ধু। আগামিকাল উগান্ডার বিরুদ্ধেও কার্যত সেটাই হতে চলেছে। এই ভাঙাচোরা দল নিয়েই গত বৃহস্পতিবার ভারত ১৭৪ রানে আয়ারল্যান্ডকে হারায়। দুরন্ত জয়ের সুবাদে কানিতকারের শিষ্যরা সুপার লিগে নিজেদের আসন সংরক্ষণ করে ফেলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.