David Warner, BGT 2203: দিল্লি টেস্ট থেকে কেন ছিটকে গেলেন ওয়ার্নার? পরিবর্ত কে?

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমেছিল অস্ট্রেলিয়া। তবে মধ্যাহ্ণভোজের আগেই অস্ট্রেলিয়া তিন উইকেট হারিয়ে ফেলেছিল। ২৫ ওভারে অস্ট্রেলিয়া তুলতে পেরেছিল মাত্র ৯৪ রান। 

Updated By: Feb 18, 2023, 09:50 AM IST
David Warner, BGT 2203: দিল্লি টেস্ট থেকে কেন ছিটকে গেলেন ওয়ার্নার? পরিবর্ত কে?
ফর্ম হারানোর পর এবার চোটে জর্জরিত ডেভিড ওয়ার্নার। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একে তো সিরিজ হারের আশঙ্কা, এরমধ্যে অস্ট্রেলিয়ার (Australia) জন্য আরও খারাপ খবর সামনে এল। এবার চোটের জন্য চলতি বর্ডার গাভাসকর ট্রফির (Border Gavaskar Trophy 2023) দ্বিতীয় টেস্ট থেকেই ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। তাঁর জায়গায় 'কনকাশন সাব' হিসেবে ব্যাট করবেন ম্যাট রেনশ (Matthew Renshaw)। 

আসলে ব্যাট করার সময় মহম্মদ সিরাজের (Mohammed Siraj) বাউন্সারে মাথায় আঘাত পেয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার। তাঁর চোট এতটাই গুরুতর ছিল যে, পরে আর ফিল্ডিং করতে নামেননি তিনি। আগেই চোটের জন্য চলতি সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন মিচেল স্টার্ক ও ক্যামেরুন গ্রিন। এবার সেই তালিকায় নাম লেখালেন অফ ফর্মে থাকা ওয়ার্নার। টেস্টের প্রথম দিন ৪৪ বলে ১৫ রান করে মহম্মদ শামির বাইরে যাওয়া বলে খোঁচা দিয়ে আউট হন ওয়ার্নার। তাঁর ক্যাচ ধরেন কে এস ভরত। 

আরও পড়ুন: Mohammed Shami, BGT 2023: আগুনে বোলিংয়ের পর অন্য কারণে মন জিতে নিলেন 'সহেসপুর এক্সপ্রেস'? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Mohammed Shami, BGT 2023: কোন মন্ত্রে কোটলার স্পিন পিচেও দাপট দেখালেন শামি? জেনে নিন

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমেছিল অস্ট্রেলিয়া। তবে মধ্যাহ্ণভোজের আগেই অস্ট্রেলিয়া তিন উইকেট হারিয়ে ফেলেছিল। ২৫ ওভারে অস্ট্রেলিয়া তুলতে পেরেছিল মাত্র ৯৪ রান। সৌজন্যে সেই অশ্বিন। ওপেনার ওয়ার্নার ১৫ রান করে শামির বলে উইকেটকিপার কেএস ভারতের হাতে ক্যাচ তুলে দেন। এরপর তিন ও চারে ব্যাট করতে নেমেছিলেন অস্ট্রেলিয়ার দুই ব্যাটিং তারকা-মার্নাস লাবুশানে ও স্টিভ স্মিথ। অশ্বিন ২৩ নম্বর ওভারে চতুর্থ ও ষষ্ঠ বলের লাবুশানে-স্মিথের খেলা শেষ করে দেন। লাবুশানেকে ১৮ রানে এলবিডব্লিউ করে দেন অশ্বিন। এরপর স্মিথকে খাতাই খুলতে দেননি। লাবুশানে-স্মিথ বিশ্বের এক ও দুই নম্বর টেস্ট ব্যাটার! অশ্বিন এদিন প্রথম শ্রেণির ক্রিকেটে ৭০০ উইকেটও নিয়ে ফেললেন। লাবুশানেকে আউট করেই এই মাইলস্টোন স্পর্শ করেন তিনি। অশ্বিন আবারও বুঝিয়ে দিলেন যে, লাল বলের ক্রিকেটে তিনি সর্বকালের সেরাদের একজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.