ক্রিকেটের এই ফর্ম্যাটে আর খেলতে চাইছেন না Bhuvneshwar! 'সুইং কিং'কে নিয়ে উঠে আসছে চাঞ্চল্যকর রিপোর্ট

আসন্ন ইংল্যান্ড সফরে ভুবির না থাকা নিয়ে অনেক লেখালিখিই হচ্ছে। তবে 'সুইং কিং'কে নিয়ে সম্প্রতি উঠে আসছে এক চাঞ্চল্যকর রিপোর্ট।

Updated By: May 15, 2021, 03:10 PM IST
ক্রিকেটের এই ফর্ম্যাটে আর খেলতে চাইছেন না Bhuvneshwar! 'সুইং কিং'কে নিয়ে উঠে আসছে চাঞ্চল্যকর রিপোর্ট

নিজস্ব প্রতিনিধি: আসন্ন ইংল্যান্ড সফরের জন্য জাতীয় দলের নির্বাচকরা যে দল বেছে নিয়েছেন, সেখানে নাম নেই ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar)। বিরাট কোহিলদের (Virat Kohli) সঙ্গে ব্রিটিশ মুলুকে পা রখছেন না ৩১ বছরের পেসার। ২০১৮ সালের পর থেকে ভুবনেশ্বরকে কিন্তু আর দেশের হয়ে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে দেখা যায়নি। বিগত তিন বছরে তিনি কোনও টেস্ট খেলেননি। 

আসন্ন ইংল্যান্ড সফরে ভুবির না থাকা নিয়ে অনেক লেখালিখিই হচ্ছে। তবে 'সুইং কিং'কে নিয়ে সম্প্রতি উঠে আসছে এক চাঞ্চল্যকর রিপোর্ট। জানা যাচ্ছে তিনি নাকি আর টেস্ট খেলতে চান না। ২১টি টেস্টে ৬৩ উইকেট নেওয়া ভুবি কি তাহলে টেস্টকে আলবিদা বলতে চলেছেন! জল্পনা বাড়ছে। অনেকে মনে করছেন যে, পাঁচদিনের ক্রিকেট খেলার মতো সেই ফিটনেস ভুবির আর নেই। যে কারণে নির্বাচকদের টেস্ট দলের ভাবনায় তিনি নেই।

আরও পড়ুন: Sourav-Dravid কে বিস্ফোরক চিঠি লিখলেন WV Raman! বহিষ্কৃত কোচের অভিযোগের নিশানায় কারা?

দ্য টাইমস অফ ইন্ডিয়াকে এক সূত্র বলছে, "ভুবনেশ্বর আর টেস্ট ক্রিকেট খেলতে চায় না। ওর মধ্যে সেই খিদেটা দেখা যাচ্ছে না। সত্যি বলতে নির্বাচকরাও ভুবির মধ্যে ১০ ওভারের বেশি খিদেটা দেখতে পায় না। ভুবির না খেলা নিঃসন্দেহে ভারতীয় দলের ক্ষতি। ওর এমন একজন বোলার, যাঁর সত্যিই ইংল্যান্ডে যাওয়া উচিত ছিল। এখন দেখার ভুবি নিজে এই ব্যাপারে মুখ খোলেন কি না! তবে সুইয়ের রাজা টেস্ট ছাড়লে সত্যিই বিরাট বাহিনীর বড় ক্ষতি।