রোহিত সহ ৫ জনের বিরুদ্ধে বায়ো বাবল ভাঙার অভিযোগ! কোভিড পরীক্ষায় Team India'র সবাই নেগেটিভ

নতুন বছরের প্রথম দিনে  ভারতীয় দলের পাঁচ ক্রিকেটার- রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শ এবং নভদীপ সাইনি মেলবোর্নের রেস্তোরাঁয় লাঞ্চ সারতে গিয়ে বিপাকে পড়ে যান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 4, 2021, 01:29 PM IST
রোহিত সহ ৫ জনের বিরুদ্ধে বায়ো বাবল ভাঙার অভিযোগ! কোভিড পরীক্ষায় Team India'র সবাই নেগেটিভ
ছবি সৌজন্যে: BCCI

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমণের কারণে মেলবোর্নে বক্সিং ডে টেস্ট খেলে সিডনিতে যায় নি।  মেলবোর্নে থেকেই সিডনি টেস্টের প্রস্তুতি সারেন রাহানে-পেইনরা। ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষা সবার আগে। পরিস্থিতির দিকে নজর রাখার পাশাপাশি সিডনিতে গিয়ে যাতে কেউ করোনায় আক্রান্ত না হয়ে পড়েন তাই ম্যাচের ৭২ ঘণ্টা আগে দুই দল সিডনিতে পৌঁছাবে বলে জানায়, ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia)। মেলবোর্ন থেকে সিডনি উড়ে যাওয়ার আগে নিয়মমাফিক টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ক্রিকেটারদের পাশাপাশি সাপোর্ট স্টাফদের কোভিড পরীক্ষা করা হয়। কারোরই শরীরে করোনার সংক্রমণ মেলেনি। (RT-PCR Test) কোভিড পরীক্ষার ফল সকলেরই নেগেটিভ এসেছে বলে জানিয়েছে  BCCI।

নতুন বছরের প্রথম দিনে ভারতীয় দলের পাঁচ ক্রিকেটার- রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শ এবং নভদীপ সাইনি মেলবোর্নের রেস্তোরাঁয় লাঞ্চ সারতে গিয়ে বিপাকে পড়ে যান। ওই পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার অভিযোগ উঠে আসে। এমনকি প্রাথমিকভাবে ওই পাঁচ ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হলেও তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হচ্ছে না বলেই বোর্ড সূত্রে খবর।

আরও পড়ুন- অস্ট্রেলিয়ায় মাস্ক ছাড়া শপিং করে বিপাকে Virat Kohli-Hardik Pandya,কোভিড বিধি ভঙ্গের অভিযোগ

ভারত এবং অস্ট্রেলিয়া দুই দলের সবারই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি। আজই সিডনি পৌঁছাচ্ছে দুই দল। ৭ জানুয়ারি থেকে শুরু বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট। অ্যাডিলেডে প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার জয়ের পর মেলবোর্নে দ্বিতীয় টেস্টে জিতে সিরিজে সমতা ফেরায় টিম ইন্ডিয়া। করোনা উদ্বেগের মাঝে জৈব সুরক্ষা বলয়েই অনুশীলন করবেন রোহানে-পেইনরা।  

আরও পড়ুন - Team India'র জন্য কোনও নিয়মের পরিবর্তন হবে না, স্পষ্ট বার্তা Queensland সরকারের