সেলুলয়েডে সৌরভ; মহারাজের বায়োপিক করবেন করণ জোহর!

সৌরভের ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে প্রায় দু'বছর ধরে করণ জোহার প্রাক্তন ভারত অধিনায়ককে নিয়ে বায়োপিক তৈরির জন্য সৌরভের সঙ্গে কথা বলে চলেছেন ।

Updated By: Feb 24, 2020, 04:55 PM IST
সেলুলয়েডে সৌরভ; মহারাজের বায়োপিক করবেন করণ জোহর!

নিজস্ব প্রতিবেদেন :  ভারতীয় ক্রিকেট বোর্ডের অফিসে হঠাত্‍ হাজির বলিউডের প্রযোজক এবং পরিচালক করণ জোহার । দীর্ঘ সময় ধরে কথা বলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে । ভারতীয় ক্রিকেটের সদর দফতরে কেন করণ জোহর?  কোন শুটিং-এর স্পট হিসেবে BCCI-এর অফিস ব্যবহার করতে চান তিনি?

নানা জল্পনা সর্বত্র। উত্তাল বলিউডের অন্দরে। অবশেষে সব জল্পনা অবসান। সূত্রের খবর সৌরভকে নিয়ে বায়োপিক করতে চান করণ জোহার। জানা গিয়েছে সম্মতি দিয়েছেন সৌরভ। আসন্ন IPL নিয়ে মিটিং করতে শুক্রবার মুম্বই পৌঁছন সৌরভ। মহারাজ  BCCI অফিসে পৌছনোর পরই সেখানে হাজির হন করণ জোহার । করণ-সৌরভের দীর্ঘ বৈঠকে শুধু সৌরভের সম্মতি নয় সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়েও আলোচনা করেন করণ।

ভারতীয় ক্রিকেটে এক বর্ণময় চরিত্র সৌরভ গাঙ্গুলি। ক্রিকেটের বাইশ গজে তাঁর ওঠা নামা ,বিতর্ক এবং কামব্যাক সবই থাকবে মহারাজের বায়োপিকে। যদিও এই নিয়ে করণ জোহার বা সৌরভ গাঙ্গুলি কেউ একটা শব্দ খরচ করেন নি ।

সৌরভের ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে প্রায় দু'বছর ধরে করণ জোহার প্রাক্তন ভারত অধিনায়ককে নিয়ে বায়োপিক তৈরির জন্য সৌরভের সঙ্গে কথা বলে চলেছেন । কিন্তু সেই ভাবে সৌরভের সম্মতি আদায় করতে পারছিলেন না । অবশেষে বরফ গলেছে । মিলেছে মহারাজের সম্মতি। সবুজ সংকেত পাওয়ার পরই করণ জোহর হাজির বোর্ডের সদর দফতরে । বায়োপিক নিয়ে তাঁদের মধ্যে বিস্তর আলোচনা হয়েছে ।

তবে সৌরভের চরিত্রে কে অভিনয় করবে সে ব্যাপারে এখন কিছু চূড়ান্ত হয় নি । প্রধান চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে সাবধানে পা ফেলতে চাইছেন পরিচালক । বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে হৃত্বিক রোশন সৌরভের চরিত্রে অভিন করতে পারেন। ইতি মধ্যে ধোনিকে বায়োপিক সুপার হিট। কপিলদেবকে চলছে বায়োপিকের কাজ । যদি সৌরভকে নিয়ে বায়োপিক হয় ,তবে দুই বিশ্বজয়ী অধিনায়কের পর সৌরভ তৃতীয় ভারতীয় ক্রিকেটার যার জীবনকাহিনী দেখা যাবে সেলুলয়েডের পর্দায়।

আরও পড়ুন- মোতেরায় মহারাজ! বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ