লকডাউনের মাঝে মোবাইল ভ্যানে রক্তদান শিবির সবুজ-মেরুন সমর্থকদের

নিজে হাজির থেকে রক্তদাতাদের উৎসাহিত করেন মোহনবাগানের তারকা গোলকিপার শিল্টন পাল। মোহনবাগান সমর্থকদের এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

Updated By: May 25, 2020, 04:55 PM IST
লকডাউনের মাঝে মোবাইল ভ্যানে রক্তদান শিবির সবুজ-মেরুন সমর্থকদের

নিজস্ব প্রতিবেদন: মানবিক মুখ রাজারহাট- বাগুইআটি মোহনবাগান মেম্বার্স অ্যান্ড সাপোর্টাস ফোরামের। সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে প্রিয় ক্লাবের আই লিগ জয় উদযাপন করলেন তাঁরা। গ্রীষ্মকালীন রক্ত সংকট দূর করতে বহু সংগঠনই এগিয়ে আসে। কিন্তু এবছর করোনার কারণে অনেক সংগঠনই এই সামাজিক কাজ থেকে নিজেদের বিরত রেখেছে। তবে প্রতিকূল পরিস্থিতির মধ্যেও  নিজেদের ঘরবন্দি করে রাখেনি রাজারহাট - বাগুইআটি মোহনবাগান মেম্বার্স অ্যান্ড সাপোর্টাস ফোরাম।

সরকারি নিয়ম মেনে মোবাইল ভ্যানে রক্তদান শিবিরের অয়োজন করল তাঁরা। মোহনবাগানের কার্যকরী কমিটির সদস্য সোমেশ্বর বাগুইয়ের উদ্যোগে এই রক্তদান শিবির হয়। সোমবার বাগুইআটির বাগুইপাড়ায় এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। নিয়ম মেনে রক্ত দেন ৪০ জন রক্তদাতা। নিজে হাজির থেকে রক্তদাতাদের উৎসাহিত করেন মোহনবাগানের তারকা গোলকিপার শিল্টন পাল। মোহনবাগান সমর্থকদের এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

আই লিগ জিতলেও করোনা সংক্রমণের কারণে তা সেলিব্রেট করতে পারেনি মোহনবাগান সমর্থকরা। তাই সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমেই প্রিয় ক্লাবের আই লিগ জয় উদযাপন করলেন বাগুইআটির মোহনবাগান সমর্থকরা।

 

আরও পড়ুন - জ্যোতির ট্রায়ালে উদ্যোগী কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী, কিন্তু বাবার কাছে ট্রায়ালের আগে গুরুত্ব পাচ্ছে মেয়ের পড়াশোনা

.