Pele: হাসপাতালে পেলে! কেমন আছেন কিংবদন্তি ব্রাজিলিয়ান?

 গত সেপ্টেম্বরে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে।

Updated By: Dec 9, 2021, 12:57 PM IST
Pele: হাসপাতালে পেলে! কেমন আছেন কিংবদন্তি ব্রাজিলিয়ান?
পেলে

নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তি ব্রাজিলিয়ান পেলে ফের একবার হাসপাতালে! কোলন টিউমারের অস্ত্রোপচারের করাতে হয়েছে তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবলারের। হাসপাতাল থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছেল যে, অস্ত্রোপচারের পর পেলের অবস্থা এখন স্থিতিশীল। ৮১ বছরের ফুটবলারকে কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। পেলেকে প্রথমে আইসিইউতে রাখা হয়েছিল। পরে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। পেলের কন্যা কেলি নাসিমেন্টো হাসপাতাল থেকে পেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন। পেলের হাসি মুখের ছবিই তিনি শেয়ার করেছেন।

আরও পড়ুন: INDvsSA: Rahane-র কি সময় ফুরিয়ে এল? টেস্ট সিরিজে Virat Kholi-র ডেপুটি Rohit Sharma

কেলি বলছেন, "আমার বাবাকে একটি চিকিৎসার প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে। যেটা মাসখানেক ধরে চলেছে। আগামী দুই-তিন দিনের মধ্যে বাবা বাড়ি ফিরে ক্রিস্টমাস উপভোগ করবেন।"  তবে পেলের টিউমার কতটা গুরুতর বা তিনি কীভাবে উন্নতি করছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। গত সেপ্টেম্বরে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ায় নিয়মিত পরীক্ষার জন্য সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর কোলনে টিউমার ধরা পড়ে এবং এরপর অস্ত্রোপচার সম্পন্ন হয়। সেখানে কয়েকদিন আইসিইউ-তে (ICU) ছিলেন তিনি। এরপর বাড়ি ফিরলেও ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট বাড়ার জন্য তাঁকে ফের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags: