সৌরভ গাঙ্গুলি বেঁকে বসায় সুপার লিগ নিয়ে ফের ভাবনাচিন্তা শুরু করল সিএবি

সৌরভ গাঙ্গুলি বেঁকে বসায় সুপার লিগ নিয়ে ফের ভাবনাচিন্তা শুরু করল সিএবি। অত্যধিক গরমে ক্লাবগুলি খেলা নিয়ে আপত্তি জানিয়েছিল। পাশাপাশি এবছর তিন দিনের লিগ চালু করায় সিএবিরও প্রথম ডিভিসন লিগ শেষ করতে দেরি হচ্ছে। এমনকী নকআউট ও জেসি মুখার্জিও শেষ হয়নি। তাই সিএবির অধিকাংশ কর্তা চেয়েছিলেন এখন সুপার লিগ স্থগিত করে এএনঘোষের সময় এই টুর্নামেন্ট করতে।

Updated By: May 21, 2017, 11:22 PM IST
সৌরভ গাঙ্গুলি বেঁকে বসায় সুপার লিগ নিয়ে ফের ভাবনাচিন্তা শুরু করল সিএবি

ওয়েব ডেস্ক: সৌরভ গাঙ্গুলি বেঁকে বসায় সুপার লিগ নিয়ে ফের ভাবনাচিন্তা শুরু করল সিএবি। অত্যধিক গরমে ক্লাবগুলি খেলা নিয়ে আপত্তি জানিয়েছিল। পাশাপাশি এবছর তিন দিনের লিগ চালু করায় সিএবিরও প্রথম ডিভিসন লিগ শেষ করতে দেরি হচ্ছে। এমনকী নকআউট ও জেসি মুখার্জিও শেষ হয়নি। তাই সিএবির অধিকাংশ কর্তা চেয়েছিলেন এখন সুপার লিগ স্থগিত করে এএনঘোষের সময় এই টুর্নামেন্ট করতে।

আরও পড়ুন কটকে স্বপ্নভঙ্গ মোহনবাগানের, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

কারণ এএন ঘোষ টুর্নামেন্ট তুলে দিয়েছে সিএবি। কিন্তু সৌরভ গাঙ্গুলি কর্তাদের এই মতের সঙ্গে সহমত পোষণ করেননি। সিএবি সভাপতি মনে করছেন সঠিক সময়ে সুপার লিগ না হলে ভুল বার্তা যাবে। মনে হতে পারে সিএবির ব্যর্থতার জন্য টুর্নামেন্টটি সঠিক সময়ে হতে পারছে না। পরিস্থিতি যা তাতে টুর্নামেন্ট কমিটি জুন মাসের প্রথম সপ্তাহে সুপার লিগ শুরু করার সিদ্ধান্ত নিতে পারে।

আরও পড়ুন  মোহনবাগান, ইস্টবেঙ্গল সামনের মরশুমে কোন লিগে খেলবে, ঠিক হবে সোমবার

.