ইডেনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ আয়োজন করতে গিয়ে সমস্যায় সিএবি কর্তারা!

দলীপ ট্রফিতে দুরন্ত পারফরম্যান্স করার পর প্রায় আড়াই বছর বাদে জাতীয় দলে কামব্যাকের দৌড়ে ঢুকে পড়েছিলেন গৌতম গম্ভীর । লড়াই শুরু হয় টেস্টে ধারাবাহিক পারফরম্যান্স দেখাতে না পারা  রোহিত শর্মার সঙ্গে।  কিন্তু দল নির্বাচনের সময় সেই লড়াই ধোপে টিকল না।বিগত চার বছর ভারতীয় দলে অনেক নতুন প্রতিভার জন্ম দিয়েছেন সন্দীপ পাতিলরা।নিউজিল্যান্ড সিরিজের দল নির্বাচন করেই সন্দীপ পাতিল সহ জাতীয় নির্বাচক কমিটি তাদের চার বছরের মেয়াদ শেষ করল।

Updated By: Sep 12, 2016, 11:13 PM IST
ইডেনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ আয়োজন করতে গিয়ে সমস্যায় সিএবি কর্তারা!

ওয়েব ডেস্ক: দলীপ ট্রফিতে দুরন্ত পারফরম্যান্স করার পর প্রায় আড়াই বছর বাদে জাতীয় দলে কামব্যাকের দৌড়ে ঢুকে পড়েছিলেন গৌতম গম্ভীর । লড়াই শুরু হয় টেস্টে ধারাবাহিক পারফরম্যান্স দেখাতে না পারা  রোহিত শর্মার সঙ্গে।  কিন্তু দল নির্বাচনের সময় সেই লড়াই ধোপে টিকল না।বিগত চার বছর ভারতীয় দলে অনেক নতুন প্রতিভার জন্ম দিয়েছেন সন্দীপ পাতিলরা।নিউজিল্যান্ড সিরিজের দল নির্বাচন করেই সন্দীপ পাতিল সহ জাতীয় নির্বাচক কমিটি তাদের চার বছরের মেয়াদ শেষ করল।

আরও পড়ুন যে বিমান বন্দর রাষ্ট্রপ্রধান থেকে বিজনেস টাইকুনদের মনের বয়স বাড়তে দিচ্ছে না!
 
অন্যদিকে, ইডেন গার্ডেন্সে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ আয়োজন করতে গিয়ে সমস্যায় সিএবি কর্তারা। টানা বৃষ্টির ফলে উইকেট নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। এর পাশাপাশি পূজোর ঠিক আগে অসময় এই টেস্ট দেখতে আদেও কত দর্শক হবে সেই নিয়ে প্রশ্ন থাকছেই। অনলাইন টিকিট ছাড়া হলেও বিশেষ সাড়া পাওয়া যায়নি। টিকিট বিক্রির হাল খুবই খারাপ। এই পরিস্থিতি আর এক সপ্তাহের মধ্যে সাধারণ দর্শকদের জন্য টিকিট বিক্রি শুরু হবে। তিরিশে সেপ্টেম্বর থেকে ইডেনে শুরু টেস্ট ম্যাচ।

আরও পড়ুন  ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন আইসিসি কর্তারা!