Emami East Bengal, Calcutta Football League : খারাপ সময় চলছেই, বৃষ্টির জন্য ভেস্তে গেল লাল-হলুদ বনাম এরিয়ান ম্যাচ

Calcutta Football League : চলতি কলকাতা ফুটবল লিগে লাল-হলুদের খারাপ সময় চলছেই। প্রবল বৃষ্টিতে ভেস্তে গেল ইমামি ইস্টবেঙ্গল বনাম এরিয়ান ম্যাচ। 

Updated By: Sep 28, 2022, 04:14 PM IST
Emami East Bengal, Calcutta Football League : খারাপ সময় চলছেই, বৃষ্টির জন্য ভেস্তে গেল লাল-হলুদ বনাম এরিয়ান ম্যাচ
বাধ সাধল বৃষ্টি। মাঠে নামতে পারল না লাল-হলুদ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) লাল-হলুদের খারাপ সময় চলছেই। প্রথম ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছিল ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। এ বার এরিয়ানের (Aryan) বিরুদ্ধে মাঠেই নামতে পারল না বিনো জর্জের (Bino George) দল। কারণ প্রবল বৃষ্টিতে ভেস্তে গেল ইমামি ইস্টবেঙ্গল বনাম এরিয়ান ম্যাচ। এ দিনের ম্যাচ লাল-হলুদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। প্রথম ম্যাচ খিদিরপুরের সঙ্গে ড্র করেছে ইস্টবেঙ্গল। একাধিক গোলের সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেননি লাল-হলুদের ফুটবলাররা। প্রথমার্ধে খেলায় আধিপত্য দেখালেও ম্যাচ যত গড়ায় ততই খেলা থেকে হারিয়ে যায় ইস্টবেঙ্গল শিবির। ফলে আজকে এরিয়ানের বিরুদ্ধে ম্যাচ ছিল নিজেদের গুছিয়ে নেওয়ার। সেই সঙ্গে সুপার সিক্সে নিজেদের অবস্থান ভাল করারও ম্যাচ ছিল। ম্যাচটা জিততেই হত ইস্টবেঙ্গলের। কিন্তু প্রবল বৃষ্টির জন্য ম্যাচ কমিশনার খেলাই  বাতিল করে দেন। পরে আবার এই ম্যাচের দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে। 

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

এরিয়ানের বিরুদ্ধে নামার আগে সিনিয়র দল থেকে লিগের দলে আরও তিন ফুটবলারকে নথিভুক্ত করেছিল লাল-হলুদ শিবির। প্রথম ম্যাচে সিনিয়রদের মধ্যে থেকে যুক্ত হয়েছিলেন নবি হুসেন খান, সার্থক গোলুই, অনিকেত যাদব ও মোবাসির রহমানের মতো ফুটবলাররা। কিন্তু লাভ হল না। বৃষ্টির জন্য দুই দল মাঠেই নামতে পারল না। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.