Ishan Kishan: 'রোহিত-রাহুলকে বসিয়ে আমাকে খেলানোর কথা বলতে পারি না!'

রোহিত শর্মা এই সিরিজে খেলছেন না। চোটের জন্য নেই কেএল রাহুলও। ফলে ঈশান ওপেন করেন রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে। ওপেনিং স্লটের ঈশান নিজেকে দেখছেন না। ঝাড়খণ্ডের ক্রিকেটার বলে দিলেন বড় কথা।

Updated By: Jun 10, 2022, 09:36 PM IST
Ishan Kishan: 'রোহিত-রাহুলকে বসিয়ে আমাকে খেলানোর কথা বলতে পারি না!'
বড় কথা বলে দিলেন ঈশান

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর আইপিএলে (IPL 2022) একেবারেই ছন্দে ছিলেন না ঈশান কিশান (Ishan Kishan)। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে বিবর্ণ দেখিয়েছিল ঝাড়খণ্ডের ওপেনারকে। কিন্তু দেশের জার্সি গায়ে চাপিয়েই জ্বলে উঠলেন তিনি। গত বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium, Delhi) ঋষভ পন্থের ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। ভারত প্রথমে ব্যাট করে ২১১ রান তুলেছিল। সৌজন্যে ঈশানের ৪৮ বলে ৭৬ রানের ইনিংস। ১১টি চার ও তিনটি ছক্কার সৌজন্য ঈশান ব্য়াট করেন ১৫৮.৩৩-এর স্ট্রাইক রেটে।

রোহিত শর্মা এই সিরিজে খেলছেন না। চোটের জন্য নেই কেএল রাহুলও। ফলে ঈশান ওপেন করেন রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে। ওপেনিং স্লটের ঈশান নিজেকে দেখছেন না। ম্যাচের পর সাংবাদিক বৈঠকে ঈশান বলেন, "আমার মনে হয় রোহিত-রাহুল বিশ্বমানের প্লেয়ার। আমি কী করে তাঁদের জায়গায় ওপেনিংয়ে আমার কথা বলতে পারি! প্র্যাকটিস সেশনে বা যখনই আমার সুযোগ আসবে, তখন নিজের সেরাটা দেওয়াই আমার কাজ। আমি প্রক্রিয়া নিয়েই ভাবি যে কী করতে পারি। রোহিত-রাহুল দেশের জন্য প্রচুর রান করেছে। আমি বলতে পারি না তাঁদের বসিয়ে আমাকে খেলানো হোক। আমি খেলব। বাকিটা নির্বাচক এবং কোচদের ওপর। তাঁরাই ভাল বুঝবেন, আমার কোথায় খেলা উচিত।" ঈশান হারের জন্য বোলারদের দোষী করেননি। তিনি বলছেন ভুলগুলো শুধরে নিয়ে খেলতে হবে আগামী ম্যাচগুলিতে।

আরও পড়ুন: Amazon-IPL: আইপিএলে সম্প্রচার স্বত্ব কেনার দৌড় থেকে আচমকাই সরল অ্য়ামাজন!

আরও পড়ুনLionel Messi: 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'! এবার অভিনয়ের দুনিয়ায় মেসির পা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.