মোতেরার নতুন স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে হিটম্যান

মোতেরা স্টেডিয়ামের নাম বদলে রাখা হয়েছে সর্দার বল্লভ ভাই স্টেডিয়াম।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 20, 2020, 05:06 PM IST
মোতেরার নতুন স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে হিটম্যান

নিজস্ব প্রতিবেদন : বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম ঘিরে ক্রিকেটপ্রেমী মানুষের কৌতুহল যেমন ক্রমশ বাড়ছে, তেমনই ক্রিকেটারদের মধ্যেও বাড়ছে সেই কৌতুহল। ইতিমধ্যেই আমেদাবাদে বিশ্বের সব থেকে বড় স্টেডিয়াম তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে। মোতেরার নবনির্মিত স্টেডিয়ামের ছবি ইতিমধ্যেই পোস্ট করেছে বিসিসিআই থেকে আইসিসি। মোতেরার নতুন এই স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে রয়েছেন টিম ইন্ডিয়ার হিটম্যান। হার্দিক পাণ্ডিয়া থেকে রবি শাস্ত্রী সকলেই টুইট করেছেন।

মোতেরার নবনির্মিত স্টেডিয়ামের ছবি দেখে এবার নস্টালজিক বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এবার টুইট করে হার্দিক পাণ্ডিয়া লিখলেন .. আনরিয়েল...

রোহিত শর্মা লিখেছেন, "দারুন দেখতে লাগছে! অনেক কথাই শুনেছি। এখানে খেলার জন্য মুখিয়ে রয়েছি।"

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী লিখেছেন, "সত্যিই অসাধারণ দেখতে লাগছে। প্রত্যেক ক্রিকেট প্রেমী মানুষের উচিত্ এই মুহূর্তটা উউপভোগ করা। বিশ্ব মানের বসার ব্যবস্থা রয়েছে ১১০,০০০ জনের।"

মোতেরা স্টেডিয়ামের নাম বদলে রাখা হয়েছে সর্দার বল্লভ ভাই স্টেডিয়াম। এক লাখ দশ হাজার দর্শক বসে খেলা দেখতে পারবেন আমেদাবাদের এই স্টেডিয়ামে। এর আগে মোতেরাতে ৫৩ হাজার দর্শক বসে খেলা দেখতে পারতেন। নবনির্মিত মোতেরার এই স্টেডিয়াম (দর্শকাসন ১,১০,০০০) এবার মেলবোর্নের (দর্শকাসন ৯০,০০০) থেকে সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের শিরোপা ছিনিয়ে নিতে চলেছে। ইতিমধ্যেই স্টেডিয়ামের নানান ছবি ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন - ওয়েলিংটনে রেকর্ডের হাতছানি টিম ইন্ডিয়ার সামনে! ৫২ বছরের খরা কাটাতে কি পারবেন কোহলিরা?

.