Dhoni: দলের রান ৯৭, ধোনির একার ৩৬*! ফ্যানরা 'থালা'কে রাখলেন রোহিত-বিরাটের আগে

চেন্নাইয়ের (CSK) বিদায়ঘণ্টা বাজার রাতেই আইপিএল (IPL) ফ্যানরা প্রশংসা করলেন চেন্নাই ক্যাপ্টেন এমএস ধোনির (MS Dhoni)। স্কোরবোর্ড বলছে চেন্নাইয়ের ৯৭ রানের মধ্যে ধোনির ব্যাট থেকে এসেছে অপরাজিত ৩৬ রানের ইনিংস। ৩৩ বল ফেস করে ধোনি ৪টি চার ও ২টি ছক্কা হাঁকালেন!

Updated By: May 12, 2022, 11:50 PM IST
Dhoni: দলের রান ৯৭, ধোনির একার ৩৬*! ফ্যানরা 'থালা'কে রাখলেন রোহিত-বিরাটের আগে
মারমুখী ধোনি

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৫৯ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। বৃহস্পতিবার টস হেরে প্রথমে ব্যাট করে সিএসকে মাত্র ১৬ ওভার ব্যাট করে ৯৭ রানে গুটিয়ে যায়। জবাবে মুম্বই ৩১ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে নেয়। মুম্বইয়ের কাছে হেরেই ধোনি বাহিনীর চলতি আইপিএলে প্লে-অফে ওঠার স্বপ্ন শেষ হয়ে গেল। 

চেন্নাইয়ের বিদায়ঘণ্টা বাজার রাতেই আইপিএল ফ্যানরা প্রশংসা করলেন চেন্নাই ক্যাপ্টেন এমএস ধোনির (MS Dhoni)। স্কোরবোর্ড বলছে চেন্নাইয়ের ৯৭ রানের মধ্যে ধোনির ব্যাট থেকে এসেছে অপরাজিত ৩৬ রানের ইনিংস। ৩৩ বল ফেস করে ধোনি ৪টি চার ও ২টি ছক্কা হাঁকালেন। ব্যাট করলেন ১০৯.০৯-এর স্ট্রাইক রেটে! হিসাব বলছে দলের ১০ জনের মিলিত অবদান ৬১! সেখানে ধোনির একার ৩৬, অর্থাৎ অর্ধেকের বেশি। ধোনির ব্যাটিং দেখে ফ্যানরা তাঁকে বিরাট কোহলি ও রোহিত শর্মার থেকেও এগিয়ে রাখলেন এদিন।

চেন্নাইয়ের প্লেঅফে যাওয়ার সম্ভাবনা একেবারে সরু সুতোয় ঝুলছিল! জটিল সমীকরণের প্রাথমিক শর্তই ছিল মুম্বই ম্যাচ সহ-লিগের বাকি দুই ম্যাচ বড় ব্যবধানে জেতা। কিন্তু মুম্বইয়ের কাছে হেরেই গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজির ক্রোড়পতি লিগের যবনিকা পড়ে গেল।'

আরও পড়ুন: MS Dhoni-Ravindra Jadeja: 'জাদেজার বিকল্প হয় না'! বলে দিলেন এমএস ধোনি

আরও পড়ুনIPL 2022: Mumbai Indians ডুবিয়ে দিল Chennai Super Kings-কে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.