হার্দিক, রাহুল, করণের বিরুদ্ধে এফআইআর

গত বছর ডিসেম্বরে কফি উইথ করণ-এ করা মন্তব্যের জন্যই দুই ভারতীয় ক্রিকেটার-সহ সঞ্চালকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

Updated By: Feb 6, 2019, 09:54 AM IST
হার্দিক, রাহুল, করণের বিরুদ্ধে এফআইআর
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: কফি উইথ করণ-এ ‘দায়িত্বজ্ঞানহীন’ মন্তব্যের জন্য হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। মামলা রুজু হল ওই অনুষ্ঠানের সঞ্চালক তথা প্রযোজক করণ জোহরের বিরুদ্ধেও। এএনআই সূত্রের খবর, গত বছর ডিসেম্বরে কফি উইথ করণ-এ করা মন্তব্যের জন্যই দুই ভারতীয় ক্রিকেটার-সহ সঞ্চালকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন- ভিভ আর ইমরানের মিশ্রন বিরাট কোহলি : রবি শাস্ত্রী

 

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে কফি উইথ করণ-এ হার্দিক পান্ডিয়া মহিলাদের উদ্দেশে যে ধরনের মন্তব্য করেছিলেন তা নিয়ে বিতর্কের সূত্রপাত। নিজের যৌন জীবন, মহিলাদের নিয়ে ‘অসম্মানজনক’ মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়ায় হার্দিকের বিরুদ্ধে তীব্র সমালোচনা হয়। ওই শো-তে উপস্থিত ছিলেন লোকেশ রাহুলও। তিনিও সমালোচিত হন। যার ফলে বাধ্য হয়েই হার্দিক ও রাহুলকে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরায় বিসিসিআই। এমনকি দুই ম্যাচের জন্য ব্যানও করা হয় তারকা অলরাউন্ডারকে। নিষেধাজ্ঞা জারি করা হয় রাহুলের উপরও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানায়, এই বিষয়ে সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানেই তদন্ত হবে। সেই অনুযায়ী একজন অম্বুডসম্যান নিয়োগের কথাও বলে তারা। তবে সেই অম্বুডসম্যান নিয়োগ এখনও সম্পন্ন হয়নি।

আরও পড়ুন- বিশ্বকাপে ওয়ার্নের 'হট ফেভারিট' দু'টি দল, বিশ্বকাপ জিততে পারে অস্ট্রেলিয়াও!

ইতিমধ্যেই দুই ক্রিকেটারের উপর থেকেই ব্যান তুলে নেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দলে ফেরানো হয় হার্দিককে। সুযোগ পেয়ে তার সদ্ব্যবহারও করেন এই ভারতীয় অলরাউন্ডার। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজে ব্যাটে ও বলে সমান তালেই পারফরম্যান্স রয়েছে তাঁর। ৪ উইকেট, ৬১ রান সহ এই সিরিজে হার্দিক তাঁর অনবদ্য ফিল্ডিং দক্ষতারও পরিচয় দিয়েছেন। এমন অবস্থায় ফের নতুন করে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়া স্বাভাবিকভাবেই চিন্তা বাড়ল ভারতীয় দলের।