বিরাটের দলকে ঢালাও প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর

দেশে বিদেশে টেস্ট সিরিজ জিতে অনেক প্রশংসা কুড়িয়েছে কোহলি ব্রিগেড।কিন্তু মুক্ত কন্ঠে সচিন তেন্ডুলকরের প্রশংসা অন্যমাত্রা দিল বিরাট কোহলিদের ধারাবাহিক সাফল্যকে।সচিন বিশেষ করে তারিফ করেছেন পূজারা, ঋদ্ধিমান এবং উমেশ যাদবের।সচিন দাবি করেছেন বর্তমান ভারতীয় দলের শৃঙ্খলা  এবং দায়বদ্ধতা শিক্ষনীয়।আমি মনে করতে পারছি না আমাদের সময় টানা ১৩টি টেস্টের মধ্যে কোন পেস বোলার ১২টি টেস্টে একরকম পারফরম্যান্স দেখিয়েছেন। যেটা করে দেখিয়েছেন উমেশ যাদব।

Updated By: Apr 1, 2017, 09:23 AM IST
বিরাটের দলকে ঢালাও প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর

ওয়েব ডেস্ক: দেশে বিদেশে টেস্ট সিরিজ জিতে অনেক প্রশংসা কুড়িয়েছে কোহলি ব্রিগেড।কিন্তু মুক্ত কন্ঠে সচিন তেন্ডুলকরের প্রশংসা অন্যমাত্রা দিল বিরাট কোহলিদের ধারাবাহিক সাফল্যকে।সচিন বিশেষ করে তারিফ করেছেন পূজারা, ঋদ্ধিমান এবং উমেশ যাদবের।সচিন দাবি করেছেন বর্তমান ভারতীয় দলের শৃঙ্খলা  এবং দায়বদ্ধতা শিক্ষনীয়।আমি মনে করতে পারছি না আমাদের সময় টানা ১৩টি টেস্টের মধ্যে কোন পেস বোলার ১২টি টেস্টে একরকম পারফরম্যান্স দেখিয়েছেন। যেটা করে দেখিয়েছেন উমেশ যাদব।

আরও পড়ুন চোটের জন্য আইপিএল থেকে বাদ পড়ছেন একের পর এক মহাতারকা

চেতশ্বর পূজারা একজন নিঃশব্দ সৈনিক। ওর অসম্ভব ধৈর্য্য, একাগ্রতা , শৃঙ্খলাপরায়ন এবং লক্ষ্যে স্থির থাকার মানসিকতা আমাকে মুগ্ধ করেছে।জাতীয় দলে ঋদ্ধিমানের অবদান অনস্বীকার্য।অনবদ্য কিপিং-এর পাশাপাশি তিনটি শতরান। এক কথায় অভাবনীয়।সচিন বিশ্বাস করেন ভারতীয় ক্রিকেটের এই প্রজন্ম ক্রিকেট বিশ্বে নতুন দিশা দেখাবে।

আরও পড়ুন  মেসিকে নির্বাসিত করার জন্য ফিফার ওপর চাপ সৃষ্টি করেছিলেন মারাদোনা!