ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনাকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু

ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনা নেহওয়ালকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু। সেমিফাইনালে কোরিয়ার প্রতিপক্ষের বিরুদ্ধে খেলবেন এই হায়দরাবাদী তারকা। ভারতের দুই সেরা মহিলা শাটলারের লড়াইয়ে শেষ হাসি হাসলেন পিভি সিন্ধু। ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনা নেহওয়ালকে স্ট্রেট গেমে হারিয়ে সেমিফাইনালে পৌছলেন অলিম্পিকে রুপো জয়ী এই শাটলার। হাইভোল্টেজ এই ম্যাচ একুশ-ষোলো, বাইশ-কুড়ি ফলে জিতে নেন তিনি।

Updated By: Apr 1, 2017, 08:40 AM IST
ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনাকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু

ওয়েব ডেস্ক: ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনা নেহওয়ালকে হারিয়ে সেমিফাইনালে পিভি সিন্ধু। সেমিফাইনালে কোরিয়ার প্রতিপক্ষের বিরুদ্ধে খেলবেন এই হায়দরাবাদী তারকা। ভারতের দুই সেরা মহিলা শাটলারের লড়াইয়ে শেষ হাসি হাসলেন পিভি সিন্ধু। ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজে সাইনা নেহওয়ালকে স্ট্রেট গেমে হারিয়ে সেমিফাইনালে পৌছলেন অলিম্পিকে রুপো জয়ী এই শাটলার। হাইভোল্টেজ এই ম্যাচ একুশ-ষোলো, বাইশ-কুড়ি ফলে জিতে নেন তিনি।

আরও পড়ুন চোটের জন্য আইপিএল থেকে বাদ পড়ছেন একের পর এক মহাতারকা

প্রথম গেম সহজেই জেতেন সিন্ধু। দ্বিতীয় গেমে একটা সময় পিছিয়ে পড়লেও,দারুণভাবে ম্যাচে ফিরে আসেন তারকা এই শাটলার। এবছর প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগেও সাইনাকে হারিয়েছিলেন সিন্ধু। দুহাজার চোদ্দ সালে সৈয়দ মোদী ইন্টারন্যাশনাল টুর্নামেন্টে সিন্ধুকে হারিয়েছিলেন সাইনা। আগামীকাল সেমিফাইনালে কোরিয়ার সুঙ্গ জি হিউনের বিরুদ্ধে খেলবেন এই হায়দরাবাদী তারকা।

আরও পড়ুন  মেসিকে নির্বাসিত করার জন্য ফিফার ওপর চাপ সৃষ্টি করেছিলেন মারাদোনা!