কোপা আমেরিকায় নাটকীয় জয় পেল চিলি

কোপা আমেরিকায় নাটকীয় জয় পেল চিলি। একশো মিনিটে পেনাল্টি থেকে গোল করে গতবারের চ্যাম্পিয়নদের রুদ্ধশ্বাস জয় নিশ্চিত করেন আর্তুরো ভিদাল। আন্ডারডগ বলিভিয়াকে দুই-এক গোলে হারিয়ে কোয়ার্টারে যাওয়ার পথে এক পা বাড়াল অ্যালেক্সিস স্যাঞ্চেসরা। দ্বিতীয়ার্ধ শুরুর এক মিনিটের মধ্যেই ভিদালের গোলে এগিয়ে যায় চিলি। তবে ফ্রিকিক থেকে স্বপ্নের গোল করে বলিভিয়াকে নাটকীয়ভাবে ম্যাচে ফেরান সুপার সাব ক্যাম্পোস।

Updated By: Jun 11, 2016, 03:41 PM IST
কোপা আমেরিকায় নাটকীয় জয় পেল চিলি

ওয়েব ডেস্ক: কোপা আমেরিকায় নাটকীয় জয় পেল চিলি। একশো মিনিটে পেনাল্টি থেকে গোল করে গতবারের চ্যাম্পিয়নদের রুদ্ধশ্বাস জয় নিশ্চিত করেন আর্তুরো ভিদাল। আন্ডারডগ বলিভিয়াকে দুই-এক গোলে হারিয়ে কোয়ার্টারে যাওয়ার পথে এক পা বাড়াল অ্যালেক্সিস স্যাঞ্চেসরা। দ্বিতীয়ার্ধ শুরুর এক মিনিটের মধ্যেই ভিদালের গোলে এগিয়ে যায় চিলি। তবে ফ্রিকিক থেকে স্বপ্নের গোল করে বলিভিয়াকে নাটকীয়ভাবে ম্যাচে ফেরান সুপার সাব ক্যাম্পোস।

একটা সময় মনে হচ্ছিল আর্জেন্টিনার কাছে হারের পর বলিভিয়ার কাছেও আটকে যেতে চলেছে চিলি। একশো মিনিটে বলিভিয়া ডিফেন্ডারের হাতে বল লাগলে পেনাল্টি পায় অ্যান্টনিও পিজির দল। গোল করে দলকে জেতাতে ভুল করেননি বার্য়ানের ভিদাল।