Chris Gayle: অবসর নিয়ে বড় আপডেট দিয়ে মনোবাঞ্ছা জানালেন গেইল

গেইলের এহেনও আচরণেই প্রাক্তনরা ইঙ্গিত পেয়েছিলেন তাঁর অবসরের।    

Updated By: Nov 7, 2021, 01:10 PM IST
Chris Gayle: অবসর নিয়ে বড় আপডেট দিয়ে মনোবাঞ্ছা জানালেন গেইল
ক্রিস গেইল

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেললেন ক্রিস গেইল (Chris Gayle)। এমনটাই মনে করেছিলেন বাইশ গজের বহু ক্রিকেট পণ্ডিত। তাঁদের ধারণা হয়েছিল যে, ডোয়েন ব্র্যাভোর (Dwayne Bravo) সঙ্গে গেইলও সম্ভবত দেশের জার্সি তুলে রাখলেন ক্রিকেটের শো-পিস ইভেন্টে শেষ ম্যাচ খেলে। কিন্তু গেইল অবসর নিচ্ছেন না। বড় আপডেট দিয়ে নিজের মনোবাঞ্ছা জানিয়ে দিলেন 'টি-২০ ক্রিকেটের ডন ব্র্যাডম্যান'

ব্র্যাভো যদিও আগেই জানিয়ে ছিলেন যে, তিনি অবসর নিচ্ছেন। কিন্তু গেইল তাঁর অবসরের ব্যাপারে একটি বাক্যও ব্যয় করেননি। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্যাট কামিন্সের বলে ক্লিন বোল্ড হওয়ার পর গেইল রীতিমতো নাচতে নাচতে ডাগআউটে ফিরে ছিলেন। সতীর্থরা তাঁকে জড়িয়ে ধরেন। হাততালি দিয়ে অভিবাদন জানান। এমনকী গেইলও ফ্যানেদের মধ্যে বিতরণ করে দেন তাঁর গ্লাভস। গেইলের এহেনও আচরণেই প্রাক্তনরা ইঙ্গিত পেয়েছিলেন তাঁর অবসরের।  

গেইল ম্যাচের পর বলেন, "দেখুন আমি জীবনের শেষ বিশ্বকাপটা উপভোগ করতে চেয়েছিলাম। খুব হতাশাজনক একটা বিশ্বকাপ গেল আমার। ব্যক্তিগত ভাবে বললে সবচেয়ে খারাপ বিশ্বকাপ এটাই। তবে এমনটা ঘটতেই থাকে। ভেবে খারাপ লাগছে যে, কেরিয়ার আমার শেষের দিকে। কিন্তু আগেও বলেছি, আমাদের ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে অনেক ট্যালেন্ট আছে। যারা এগিয়ে আসছে। তবে একজন কিংবদন্তি আমাদের ছেড়ে গেল। ডিজে ব্র্যাভোকে আর পাব না দলে। আমি একটু মজা করার চেষ্টা করছিলাম। দর্শকের সঙ্গে কথা বলে পরিবেশটা বুঝলাম। আর হ্যাঁ, আমি কিন্তু এখনও অবসরের সিদ্ধান্ত নিইনি। যদি আমাকে জামাইকাতে ঘরের মাঠে ঘরের দর্শকের সামনে শেষ ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয়, তাহলে বলতে পারব, অনেক ধন্যবাদ। আরও একটা বিশ্বকাপ খেলতে চাই। তবে মনে হয় না আমাকে দেওয়া হবে সেই সুযোগ। দেখা যাক কী হয়। ব্র্যাভোর দলে কবে নাম লেখাব, জানিয়ে দেব সেটা।"

আরও পড়ুন: WT20: Warner-Marsh ঝড়! বড় জয়ে সেমি ফাইনালের দোরগোড়ায় অজিরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: T20 World Cup: Dwayne Bravo বললেন আলবিদা, Chris Gayle কী সতীর্থের পথেই!

গেইল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওপেন করতে নেমেছিলেন এভিন লুইসের সঙ্গে। ৯ বলে ১৫ রানের ক্যামিও ইনিংস খেলেন তিনি। ১৪ মিনিট ক্রিজে থেকে জোড়া ছক্কা হাঁকান গেইল। ১৬৬.৬৬-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন ক্যারিবিয়ান মহাতারকা। গেইস বল হাতে উইকেটও পান। মিচেল মার্শকে আউট করেন তিনি। মার্শকে আউট করে তাঁর কাঁধে উঠে তাঁর সঙ্গেই সেলিব্রেশন করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.