কানপুরে চুরি গেল অনিল কুম্বলের চশমা এবং টুপি!

কানপুরে চুরি গেল ভারতীয় ক্রিকেট দলের কোচ অনিল কুম্বলের চশমা এবং টুপি! হ্যাঁ, বিসিসিআই ভারতের ৫০০তম টেস্ট ম্যাচ উপলক্ষে দেশের সব টেস্ট অধিনায়কদের সংবর্ধনার আয়োজন করেছিল। সেই উপলক্ষেই সব প্রাক্তন অধিনায়কদের হাতে তুলে দেওয়া হচ্ছিল স্মারক এবং শাল।

Updated By: Sep 26, 2016, 07:08 PM IST
 কানপুরে চুরি গেল অনিল কুম্বলের চশমা এবং টুপি!

ওয়েব ডেস্ক: কানপুরে চুরি গেল ভারতীয় ক্রিকেট দলের কোচ অনিল কুম্বলের চশমা এবং টুপি! হ্যাঁ, বিসিসিআই ভারতের ৫০০তম টেস্ট ম্যাচ উপলক্ষে দেশের সব টেস্ট অধিনায়কদের সংবর্ধনার আয়োজন করেছিল। সেই উপলক্ষেই সব প্রাক্তন অধিনায়কদের হাতে তুলে দেওয়া হচ্ছিল স্মারক এবং শাল।

আরও পড়ুন বিসিসিআইয়ের সর্বকালের স্বপ্নের একাদশে সৌরভের সঙ্গে এ কেমন আচরণ!

এভাবেই ডাক পড়ে বর্তমান ভারতীয় দলের কোচ এবং প্রাক্তন ভারত অধিনায়ক অনিল কুম্বলেরও। তিনি যেখানে বসেছিলেন, সেখানেই নিজের টুপি এবং চশমা রেখে দিয়ে সংবর্ধনার ওখানে যান। সংবর্ধনা নেওয়ার পর ফিরে এসে অনিল কুম্বলে আবিষ্কার করেন যে, তাঁর চশমা এবং টুপি খোওয়া গিয়েছে! না, চোরের কোনও খোঁজ পাওয়া যায়নি। ওয়েস্ট ইন্ডিজ সফর ভালোয় ভালোয় শেষ করার পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে বড় ব্যবধানে টেস্ট জেতার পর কুম্বলেও এতটা আনন্দের মুডে রয়েছেন যে, তিনিও নিজের চশমা এবং টুপি চুরি হওয়া নিয়ে বিশেষ উদ্বিগ্ন নন।

আরও পড়ুন  যে ১০টা ছবি দেখলে মাথা ঘুরে যাবে ভাবতে