কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

রবিবার ভারত শুরু করছে চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান। প্রতিপক্ষ পাকিস্তান। কিন্তু তার আগেই কুম্বলে-কোহলি বিতর্কে অস্বস্তি তৈরি হয়েছে ভারতীয় শিবিরে। কোচ-অধিনায়ক বিতর্ক মেটাতে আসরে নেমেছে প্রশাসনিক কমিটি ও বিসিসিআই কর্তারা। কোহলির সঙ্গে ইংল্যান্ডে কথা বলবেন সিওএ প্রধান বিনোদ রাই ও বোর্ড সচিব অমিতাভ চৌধুরী। বিরাট কোহলির সঙ্গে আলাদা করে কথা বলবেন বোর্ডের পরামর্শদাতা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলিও। যদিও বিষয়টিকে একেবারেই ভাল চোখে দেখছেন না সুনীল গাভাসকরের মতন প্রাক্তন অধিনায়ক।

Updated By: Jun 2, 2017, 08:46 AM IST
 কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

ওয়েব ডেস্ক: রবিবার ভারত শুরু করছে চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান। প্রতিপক্ষ পাকিস্তান। কিন্তু তার আগেই কুম্বলে-কোহলি বিতর্কে অস্বস্তি তৈরি হয়েছে ভারতীয় শিবিরে। কোচ-অধিনায়ক বিতর্ক মেটাতে আসরে নেমেছে প্রশাসনিক কমিটি ও বিসিসিআই কর্তারা। কোহলির সঙ্গে ইংল্যান্ডে কথা বলবেন সিওএ প্রধান বিনোদ রাই ও বোর্ড সচিব অমিতাভ চৌধুরী। বিরাট কোহলির সঙ্গে আলাদা করে কথা বলবেন বোর্ডের পরামর্শদাতা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলিও। যদিও বিষয়টিকে একেবারেই ভাল চোখে দেখছেন না সুনীল গাভাসকরের মতন প্রাক্তন অধিনায়ক।

আরও পড়ুন আবার মাঠে নামছেন বীরু?

তার মতে এটা ক্ষতি করতে পারে দলের। যদিও সানির উল্টোপথে হাঁটছেন বোর্ডের পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য ভিভিএস লক্ষ্মণ। তার মতে কোহলিরা যথেষ্ট পরিনত ক্রিকেটার। এই বিতর্কের ছাপ পড়বে না দলের পারফরম্যান্সে। পাশাপাশি ভারত পাক সিরিজ নিয়ে কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পাশেই দাঁড়িয়েছেন লক্ষ্মণ।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়াই বাজি লক্ষ্মণের

 

.