COVID-19 এর আঁতুড়ঘর Real Madrid! আক্রান্তের সংখ্যা বেড়ে ৮

একের পর করোনা আক্রান্তের খবর আসছে রিয়াল মাদ্রিদ থেকে। এবার আক্রান্ত ডেভিড আলবা এবং ইস্কো।

Updated By: Dec 22, 2021, 05:46 PM IST
COVID-19 এর আঁতুড়ঘর Real Madrid! আক্রান্তের সংখ্যা বেড়ে ৮
করোনার আঁতুড়ঘর রিয়াল মাদ্রিদ

নিজস্ব প্রতিবেদন: ইউরোপ তথা বিশ্বের অন্যতম সেরা ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ (Real Madrid)। রিয়াল এখন যেন করোনাভাইরাসের (COVID-19) আঁতুড়ঘরে পরিণত হয়েছে। একের পর এক ফুটবলার এই মারণ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। বুধবার রাতে লা লিগায় ( La Liga) অ্যাথলেটিক বিলবাওর বিরুদ্ধে নামবে কার্লো অ্যানচেলোত্তির (Carlo Ancelotti) শিষ্যরা। দল গোছাতে রীতিমতো হিমশিম খাচ্ছে 'লস ব্ল্যাঙ্কোস'। এদিন ডেভিড আলবা (David Alaba) এবং ইস্কোরও (Isco) করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আলবা এবং ইস্কোকে নিয়ে রিয়ালের ৮ জন করোনা আক্রান্ত হলেন। এর আগে গত সপ্তাহে কোভিড থাবা বসিয়েছিল লুকা মদরিচ (Luka Modric), রডরিগো (Rodrygo), মার্কো আসেনসিও (Marco Asensio), গ্যারেথ বেল (Gareth Bale), মার্সেলো (Marcelo), অ্য়ান্ড্রি লুনিনের (Andriy Lunin) শরীরে।

আরও পড়ুন: Sachin Tendulkar: সচিন জানালেন কেন তিনি মাঠে ম্যান্ডেলাকেই বারবার চেয়েছেন!

বিলবাওর বিরুদ্ধে অ্যানচেলোত্তি কার্ড সমস্যার জন্য় পাচ্ছেন না ডিফেন্ডার ড্যানি কার্ভাহাল (Dani Carvajal) ও মিডফিল্ডার ক্যাসেমিরোকে (Casemiro)। প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে রিয়াল কোচ বলেছেন, "এটা সত্যিই যে আমার অনেক প্লেয়ারকেই পাচ্ছি না। হয়তো আমাদের সিস্টেমেও বদল ঘটানোর কথা ভাবতে হবে। আমি জানি না, এই নিয়ে ভাবছিও না আর। আমাদের বর্তমান সিস্টেমে আমরা ৪-৩-৩ ছকে খেলেছি। এই মুহূর্তে আমাদের কাছে ঠিকঠাক কোনও উইঙ্গার নেই। এটাই হয়তো একমাত্র কারণ যার জন্য আমাকে ৪-৪-২ ছকে খেলার কথা ভাবতে হতে পারে।" অ্যানসেলোত্তির টিম সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১০ ম্যাচ জেতার পরেই গত রবিবার ঘরের মাঠে পচা শামুকে পা কাটে। ক্যাডিজের বিরুদ্ধে গোলশূন্য ড্র করতে হয় রিয়ালকে। এই মুহূর্তে ১৮ ম্যাচে ৪৩ পয়েন্টের সুবাদে রিয়াল লা লিগার মগডালে। দুয়ে সেভিয়া (১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট)। তিনে রিয়াল বেটিস (১৮ ম্যাচে ৩৩)। চারে ও পাঁচে যথাক্রমে রায়ো ভ্যালেকানো (১৮ ম্যাচে ৩০), অ্যাটলেটিকো মাদ্রিদ (১৭ ম্যাচে ২৯)।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.