Virat Kohli: ২৪ ঘণ্টার জনমত সমীক্ষায় বাদ পড়লেন বিরাট কোহলি

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট।

Updated By: Jul 11, 2022, 03:46 PM IST
Virat Kohli: ২৪ ঘণ্টার জনমত সমীক্ষায় বাদ পড়লেন বিরাট কোহলি
কোহলিকে চাইছেন না ফ্যানরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর দু'মাস ও কয়েকটি দিন। তারপরেই অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ ( T20 World Cup 2022) আইসিসি ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিশ্বসেরা হওয়ার দৌড়ে রয়েছে টিম ইন্ডিয়া। তবে ভারতের মাথাব্যথার অন্যতম কারণ বিরাট কোহলির (Virat Kohli) হতশ্রী ফর্ম। ব্যাটিং মায়েস্ত্রোর ধারাবাহিক ভাবে ব্যর্থ হয়েই চলেছেন। দেখে মনে হচ্ছে তিনি যেন ব্যাট করতেই ভুলে গিয়েছেন।

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও বিরাট কোহলি ব্যর্থ হয়েছেন। ব্যাক-টু-ব্যাক ম্যাচে ১ ও ১১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা ক্রমেই জোরাল হচ্ছে।

কপিল দেব থেকে অজয় জাদেজার মতো প্রাক্তন ভারতীয়রা কোহলিকে বসানো নিয়েই সওয়াল করেছেন। এবার ভারতের প্রাক্তন জোরে বোলার ভেঙ্কটেশ প্রসাদও বলছেন যে, ফর্মে না থাকলে, শুধু সুনামের ভিত্তিতেই দলে থাকা যায় না। অতীতে অফ ফর্মে থাকার জন্য সৌরভ, শেহওয়াগ, যুবরাজ, জাহির, ভাজ্জি, সবাই বাদ পড়েছেন। তাহলে কোহলির ক্ষেত্রে কেন ব্যতিক্রম হবে।

এহেন পরিস্থিতিতে ২৪ ঘণ্টা অনলাইনে জনমত সমীক্ষা করেছিল। জানতে চাওয়া হয়েছিল, কোহলিকে কি টি-২০ টিম থেকে বাদ দেওয়া উচিত? এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ৪৮ হাজার মানুষ তাঁদের মত জানিয়েছেন। ৭৬ শতাংশ বলছেন কোহলিকে টি-২০ টিম থেকে বাদ দেওয়া উচিত। ২৪ শতাংশ বলছেন না। ২৪ ঘণ্টার এই জনমত সমীক্ষায় বাদ পড়লেন কোহলি। 

আরও পড়ুন: Fake IPL: এবার খবরে ভুয়ো আইপিএল! সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে গুজরাতের গল্প

আরও পড়ুনWATCH | Rohit-Virat: 'বিশেষজ্ঞ কারা? জানি না কেন তাঁদের বিশেষজ্ঞ বলা হয়'! বিরাটের পাশেই রোহিত

আরও পড়ুনVirat Kohli: 'সৌরভ-শেহওয়াগ থেকে যুবরাজ-ভাজ্জি, সবাই বাদ পড়েছে!' কোহলির দলে থাকা নিয়ে প্রশ্ন প্রসাদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.