তৃণমূলের পথে ক্রিকেটার Manoj Tiwary! বুধবার মুখ্যমন্ত্রীর জনসভায় যোগদান

বুধবার হুগলির সাহাগঞ্জে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Feb 23, 2021, 04:00 PM IST
তৃণমূলের পথে ক্রিকেটার Manoj Tiwary! বুধবার মুখ্যমন্ত্রীর জনসভায় যোগদান

নিজস্ব প্রতিবেদন- রঙিন পর্দা তারকাদের পর এবার খেলার মাঠের নক্ষত্ররা রাজনীতির ময়দানে! রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে যোগ দিয়েছেন রূপোলি পর্দার এক ঝাঁক মুখ। এবার খেলার মাঠ ছেড়ে রাজনীতির ময়দানে নামার পালা অনেকের। জানা গিয়েছে, বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি (Manoj Tiwary) এবার তৃণমূলে (AITMC) যোগ দিতে পারেন। বুধবার হুগলির সাহাগঞ্জে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই সভাতেই মনোজ তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বলে খবর। 

মনোজ তিওয়ারি ছাড়া ইস্টবেঙ্গলের (East Bengal) প্রাক্তন ফুটবলার সৌমিক দেও তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে। তিনিও সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন। বাংলার আরেক ক্রিকেটার কিছুদিন আগেই তৃণমূল ছেড়েছেন। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন তিনি। কিন্তউ আচমকাই মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে তিনি জানিয়েছিলেন, মন্ত্রীত্ব থেকে সরে দাঁড়াতে চান। তার পর থেকেই লক্ষ্মীর BJP-তে যোগদানের জল্পনা জোরদার হয়েছিল। যদিও লক্ষ্মী জানান, তিনি আপাতত রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়াতে চান। ক্রিকেটে ফিরতে চান বলে জানান তিনি। তবে এরই পাশাপাশি, তাঁর গলায় আক্ষেপের সুরও ছিল। লক্ষ্মী বলেছিলেন, ''আমি নামেই মন্ত্রী।''

আরও পড়ুনঘরোয়া ক্রিকেটে এবার Corona-র হানা, সংক্রমিত তিন ক্রিকেটার

বড় মঞ্চে পারফর্ম করা সত্ত্বেও IPL-এ ব্রাত্য থাকতে হয়েছ মনোজ তিওয়ারিকে। জাতীয় দলের জার্সি গায়েও প্রতিভার ছাপ রেখেছেন। তবুও তাঁকে ভারতীয় দল থেকে ছেঁটে ফেলা হয়েছে অকারণে। ঘরোয়া ক্রিকেটে অবশ্য মনোজ বারবার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। কিন্তু জাতীয় নির্বাচকদের নজর তাঁর উপর পড়েনি। ক্রিকেটের মাঠ ছেড়ে এবার রাজনীতির ময়দান! মনোজের জন্য কী অপেক্ষা করছে, তা হয়তো সময়ই বলবে।