ডিসেম্বরের মধ্যে জেলও হতে পারে এক চেনা ক্রিকেটারের!

জেল হতে পারে ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকসের। এই ইংলিশ অলরাউন্ডার আগামী ৬ মাসের মধ্যে গাড়ির ড্রাইভিং সিটে বসলে, তাঁর হতে পারে সাজা।ইংল্যান্ডের একটি আদালত সম্প্রতি স্টোকসকে এই বিষয়ে সতর্ক করে দিয়েছে। নির্ধারিত সীমার চেয়ে বেশি গতিতে গাড়ি চালানোর অপরাধ প্রমাণ হয়েছে স্টোকসের বিরুদ্ধে। একবার, দু'বার না। চারবার! তাই আগামী ডিসেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত তাঁর ড্রাইভিং নিষিদ্ধ করা হয়েছে। ৫০ কিলোমিটার/ঘণ্টা জোনে ৭৫ কিলোমিটার/ঘণ্টা গতিতে গাড়ি চালানোর কথা এই ক্রিকেটার নিজেই স্বীকার করেছেন।

Updated By: Jun 17, 2016, 09:01 AM IST
 ডিসেম্বরের মধ্যে জেলও হতে পারে এক চেনা ক্রিকেটারের!

ওয়েব ডেস্ক: জেল হতে পারে ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকসের। এই ইংলিশ অলরাউন্ডার আগামী ৬ মাসের মধ্যে গাড়ির ড্রাইভিং সিটে বসলে, তাঁর হতে পারে সাজা।ইংল্যান্ডের একটি আদালত সম্প্রতি স্টোকসকে এই বিষয়ে সতর্ক করে দিয়েছে। নির্ধারিত সীমার চেয়ে বেশি গতিতে গাড়ি চালানোর অপরাধ প্রমাণ হয়েছে স্টোকসের বিরুদ্ধে। একবার, দু'বার না। চারবার! তাই আগামী ডিসেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত তাঁর ড্রাইভিং নিষিদ্ধ করা হয়েছে। ৫০ কিলোমিটার/ঘণ্টা জোনে ৭৫ কিলোমিটার/ঘণ্টা গতিতে গাড়ি চালানোর কথা এই ক্রিকেটার নিজেই স্বীকার করেছেন।

২৫ বছরের এই ক্রিকেটারের নাম মনে আসলেই সবার মনে পড়ে যায় গত এপ্রিলের টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের কথা। ওই ম্যাচের শেষ ওভারে তাঁর বলে টানা চারটি ছক্কা মেরে ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ জিতিয়েছিলেন কার্লোস ব্রেথওয়েট। গত জানুয়ারিতে টেস্ট ইতিহাসের দ্বিতীয় দ্রুততম ডাবল সেঞ্চুরির রেকর্ডও গড়েছিলেন স্টোকস।

.