দুদিনের ছুটিতে বান্ধবীকে নিয়ে পাহাড়ে, মুশকিলে পড়লেন Cristiano Ronaldo

বান্ধবী জর্জিনা রডরিগেজকে নিয়ে নর্থ-ওয়েস্ট ইতালির বালে ডি অস্টার কোরমাইউরে ছুটি কাটাতে গিয়েছিলেন।

Updated By: Jan 29, 2021, 12:56 PM IST
দুদিনের ছুটিতে বান্ধবীকে নিয়ে পাহাড়ে, মুশকিলে পড়লেন Cristiano Ronaldo

নিজস্ব প্রতিবেদন- ফুটবল ইতিহাসে এখন তিনি সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। স্বাভাবিকভাবেই তাঁর পা এখন মাটি থেকে কিছুটা উপরেই থাকার কথা। যে রেকর্ড তিনি গড়েছেন তা তো আর সাধারণ নয়। ব্রাজিলের কিংবদন্তি পেলে (Pele) ও নিজের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে (Lionel Messi) পিছনে ফেলে দিয়েছেন তিনি। ২০ জানুয়ারি ইটালিয়ান সুপার কাপে গোল করেই তিনি ফুটবল দুনিয়ার সম্রাটের আসনে বসেছেন। এমন রেকর্ডের পর তাই একটু সেলিব্রেশন চেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আর তিনি তো পরিবার কেন্দ্রিক মানুষ। তাঁর আনন্দ, সেলিব্রেশন সবই পরিবারকে কেন্দ্র করে।

রোনাল্ডো দুদিনের জন্য ছুটি কাটাতে গিয়েছিলেন। বান্ধবী জর্জিনা রডরিগেজকে নিয়ে নর্থ-ওয়েস্ট ইতালির বালে ডি অস্টার কোরমাইউরে ছুটি কাটাতে গিয়েছিলেন। রোনাল্ডো (Cristiano Ronaldo) ও জর্জিনা সেখানে দুদিন ছিলেন। তাঁদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় Viral- ও হয়ে যায়। রোনাল্ডোর Instagram প্রোফাইল থেকে সেই ভিডিয়ো অবশ্য পরে সরিয়ে নেওয়া হয়েছিল। কিন্তু ততক্ষণে বহু মানুষ তা দেখে ফেলেছিলেন।তবে দুদিনের ছুটি কাটাতে গিয়ে রোনাল্ডো এখন পড়েছেন মহাসমস্যায়। তাঁর উপর Covid Protocol ভাঙার অভিযোগ উঠেছে। 

আরও পড়়ুন-  ISL 2020-21: FC Goa-র বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া SC East Bengal

ইতালিয়ান লিগে Juventus-এর হয়ে খেলা রোনাল্ডো থাকেন এরিয়া পিডমোন্ট-এ। ইতালিতে এখনও করোনার প্রকোপ কমেনি। তাই প্রশাসন এখনও কোভিড প্রোটোকল বহাল রেখেছে। ফলে নিয়মানুসারে রোনাল্ডো এই মুহূর্তে বাড়ি ছেড়ে অন্য কোথাও যেতে পারেন না। ইতালির পুলিস বিভাগ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযোগ সত্যি বলে প্রমাণিত হলে রোনাল্ডোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে ইতালির প্রশাসন।