Cristiano Ronaldo: ৬০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব! সৌদির ক্লাবেই কি যাচ্ছেন তিনি? বড় কথা বলে দিলেন CR7

   Cristiano Ronaldo: সর্বকালীর রেকর্ড বেতনের প্রস্তাব পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সৌদির ক্লাবে কি যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী?  

Updated By: Dec 8, 2022, 04:59 PM IST
Cristiano Ronaldo: ৬০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব! সৌদির ক্লাবেই কি যাচ্ছেন তিনি? বড় কথা বলে দিলেন CR7
রোনাল্ডো দিয়ে দিলেন বিবৃতি!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ডস স্যান্টোস অ্যাভেইরো (Cristiano Ronaldo dos Santos Aveiro) ওরফে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তাঁর বয়স এখন ৩৭ বছর। একেবারে কেরিয়ারের সায়াহ্নে তিনি। এই মুহূর্তে কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) খেলছেন পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। জীবনের শেষ বিশ্বকাপে অধরা স্বপ্ন পূরণই লক্ষ্য সিআর সেভেনের (CR7)। ইতালিয়ান ক্লাব জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) প্রত্যাবর্তনের স্মৃতি খুব একটা সুখকর হয়নি রোনাল্ডোর। বিশ্বকাপে খেলতে আসার আগে ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারে রোনাল্ডো রীতিমতো গালমন্দ করেছেন রেড ডেভিলস ও তাদের কোচ এরিক টেন হ্যাগকে। 

আরও পড়ুনCristiano Ronaldo VS Fernando Santos, FIFA World Cup 2022: ব্যাপক কাদা ছোড়াছুড়ি! বান্ধবীর পর এবার 'ভিলেন' ফের্নান্দো স্যান্টোসকে বুঝে নিলেন রোনাল্ডোর দুই বোন

যদিও এরপর আর রোনাল্ডোকে রেয়াত করেনি ম্যান ইউ। ওল্ড ট্র্যাফোর্ডের ঐতিহ্যবাহী ক্লাব জানিয়ে দেয় যে, রোনাল্ডোর সঙ্গে তারা গোল্ডেন হ্যান্ডশেক করে ফেলেছেন। যার মানে রোনাল্ডোর এখন আর কোনও ক্লাব নেই। কী হবে রোনাল্ডোর ভবিষ্যত! বিশ্বকাপের পর তাঁকে কোন ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে? অনেকেই বলতে শুরু করে দেন যে, রোনাল্ডো হয়তো আর ক্লাব পাবেন না! কিন্তু তিনি যে রোনাল্ডো। বিশ্বকাপে যতই ম্লান দেখাক না তাঁকে, সারা বিশ্ব জানে কী করতে পারেন সিআর সেভেন। পর্তুগালের ক্লাবের হয়ে ক্লাব কেরিয়ার শুরু করা রোনাল্ডো ইংল্যান্ড, স্পেন, ইটালি ও ফের ইংল্যান্ড ঘুরে এবার যাচ্ছেন মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে। সব ঠিক থাকলে আগামী বছরের পয়লা তারিখেই সিআর সেভেনের গায়ে উঠবে নীল-হলুদ জার্সি। স্প্যানিশ পত্রিকা মার্কা দিয়েছিল এই রিপোর্ট। তবে এই খবর ভুয়ো বলেই উড়িয়ে দিলেন রোনাল্ডো।

আরও পড়ুন: Cristiano Ronaldo | FIFA World Cup 2022 : মেসি-নেইমার মিলেও হারাতে পারলেন না, সর্বকালীন রেকর্ড বেতনে নতুন জার্সিতে CR7!

কুয়েতের বিখ্যাত ক্লাব আল নাসের তিন বছরের চুক্তিতে রোনাল্ডোকে নিজেদের ক্লাবে সই করিয়ে নিয়েছেন বলেই খবর ছিল। রেকর্ড ৬০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব এসেছে নাকি সিআর সেভেনের কাছে। তবে সুইৎজারল্যান্ড ম্যাচের পর রোনাল্ডোকে যখন মিক্সড জোনে সাংবাদিকরা এই নিয়ে প্রশ্ন করেছিলেন, রোনাল্ডো জানিয়ে দেন প্রকৃত সত্য। ট্রান্সফার বিশেষজ্ঞ বিখ্যাত ফুটবল সাংবাদিক ফ্যাব্রিজো রোমানো তাঁর ট্যুইটারে রোনাল্ডো উদ্ধৃত করে লেখেন, 'না, না, এই খবর সত্য নয়, একেবারেই অসত্য়।' এখন দেখার রোনাল্ডো কোন ক্লাবে খেলেন। তবে আপাতত তাঁর লক্ষ্য বিশ্বকাপ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.