UEFA EURO 2020: Ronaldo র জার্সি চেয়ে চূড়ান্ত অপমানিত হয়েছিলেন Robin! জার্মান ফুটবলার আজও ভোলেননি সেদিনের ঘটনা

মাঠে রোনাল্ডোর থেকে যে আচরণ তিনি পেয়েছিলেন, তা আজও ভুলতে পারেননি গোজেনস।

Updated By: Jun 20, 2021, 04:05 PM IST
UEFA EURO 2020:  Ronaldo র জার্সি চেয়ে চূড়ান্ত অপমানিত হয়েছিলেন Robin! জার্মান ফুটবলার আজও ভোলেননি সেদিনের ঘটনা

নিজস্ব প্রতিবেদন: জার্মান-পতুর্গাল ম্যাচের রেশ এখনও কাটেনি। জার্মানির ভয়ঙ্কর ফুটবল আর নিজেদের ভুলের জন্য পর্তুগাল ম্যাচটা ৪-২ হেরেছে। শনিবার মিউনিখের অ্যালায়েঞ্জ এরিনায় হাফ ডজন গোলের ম্যাচে একটা গোল ছিল রবিন গোজেনসের (Robin Gosens)। ম্যাচের ৬০ মিনিটে ডান দিক থেকে জশুয়া কিমিচের ক্রসে লাফিয়ে হেড করে গোল করেন গোজেনস। ম্যাচের পর তাঁর ইচ্ছা হয়েছিল পর্তুগিজ ক্যাপ্টেন ও কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে নিজের জার্সি বদল করার। কিন্তু অতীতের ঘটনা আজও ভোলেননি আতালান্তার বছর ছাব্বিশের ডিফেন্ডারের। আর ঠিক এই কারণেই তিনি এবার আর সিআর সেভেনের কাছে গিয়ে জার্সির আবদার করেননি।

আরও পড়ুন: UEFA EURO 2020: হাফ ডজন গোলের ম্যাচে জয়ী Germany, জোড়া আত্মঘাতী গোল করল Portugal!

মাঠে রোনাল্ডোর থেকে যে আচরণ তিনি পেয়েছিলেন, তা আজও ভুলতে পারেননি গোজেনস। তিনি তাঁর আত্মজীবনী 'ড্রিমস আর ওয়ার্থহোয়াইল'-এ (Dreams Are Worthwhile) লিখেছেন, "রোনাল্ডোর জার্সি পাওয়া আমার কাছে স্বপ্নের মতো ছিল। একবার জুভেন্তাসের সঙ্গে আমাদের ম্যাচের পর আমি রোনাল্ডোর কাছে গিয়েছিলাম, ক্রিশ্চিয়ানোকে বলেছিলাম আমি কি তোমার জার্সিটা পেতে পারি? রোনাল্ডো বলেছিল না! আমার দিকে তাকায়নি পর্যন্ত। নিজেকে অত্যন্ত ছোট মনে হয়েছিল। লজ্জায় মাথা নত হয়ে গিয়েছিল আমার।" এই ঘটনা মনে রেখেই গোজেনস ম্যাচের পর বলেন, "আমি এবার রোনাল্ডোকে আর জার্সির জন্য বিলিনি। কারণ এই রাতের জয়ের অ্যাডভান্টেজটা আমি নিতে চেয়েছিলাম।" গোজেনস এই ইউরোতে প্রথম গোল করতে পেরে অত্যন্ত খুশি হয়েছেন। তিনি গর্বিত বোধ করছেন গোল করাতে পেরেও। পরিসংখ্যান বলছে ক্লাব ও দেশ মিলিয়ে হাপ ডজন ম্যাচে গোজেনস হারেননি রোনাল্ডোর বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)