Euro 2020: Poland ম্যাচে ফের ড্র, শেষ ষোলোয় পৌঁছবে Spain?

পরবর্তী ম্যাচেই ভাগ্যনির্ধারণ

Updated By: Jun 20, 2021, 12:14 PM IST
Euro 2020: Poland ম্যাচে ফের ড্র, শেষ ষোলোয় পৌঁছবে Spain?

নিজস্ব প্রতিবেদন: ইউরোয় গ্রুপের (Euro 2020) দ্বিতীয় ম্য়াচেও আটকে গেল স্পেন (Spain)। সুইডেনের (Swiden) বিরুদ্ধে প্রথম ম্যাচে ড্র করেছিল দেশটি। পোল্যান্ডও (Poland) হেরে গিয়েছিল স্লোভাকিয়ার কাছে। কিন্তু এদিনের স্পেন-পোল্যান্ড ম্যাচে ফের ড্র। রেজাল্ট দাঁড়ায় ১-১ এ। আর যার জেরেই ইউরো থেকে স্পেনের ছিটকে যাওয়ার আশঙ্কা আরও বেড়ে গেল।

শনিবার রাতে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে 'ই' গ্রুপের ম্যাচটি মুখোমুখি হয়েছিল স্পেন ও পোল্যান্ড। প্রথম থেকে বেশ এগিয়ে থাকলেও জেতা হল না স্পেনের। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়াল পোল্যান্ড। ম্যাচের ২৫ মিনিটে আলভারো মোরাতার গোলে এগিয়ে গিয়েছিল স্পেন। তবে দ্বিতীয়ার্ধে তাদের হয়ে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন জেরার্দ মরেনো। অন্যদিকে ম্যাচের ৫৪ মিনিটে রবার্ট লেওয়ানডোস্কির  গোলে সমতায় ফেরে পোল্যান্ড। খেলার ফলাফলও ১-১ হয়েই রইল।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: মন্দ আলোয় খেলা থামল অনেক আগেই, ক্রিজে আছেন Kohli ও Rahane

আজকের ম্যাচের ফলে গ্রুপশীর্ষে চলে গেল সুইডেন। তাদের পয়েন্ট ৪। দ্বিতীয় স্থানে তিন পয়েন্ট নিয়ে রয়েছে স্লোভাকিয়া। ২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে স্পেন। সবশেষে ১ পয়েন্ট নিয়ে লেভানদস্কির পোল্যান্ড। স্পেনের পরবর্তী ম্যাচ স্লোভাকিয়ার বিরুদ্ধে। এদিকে পোল্যান্ড নামবে সুইশদের বিরুদ্ধে। সেদিনের লড়াইয়েই ভাগ্যনির্ধারণ হবে সমস্ত দলের।

আরও পড়ুন: England Women vs India Women: Sneh Rana র ব্যাটে হারা টেস্ট ড্র করল ভারত

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.