চোখ ধাঁধানো গোল; ২২ গজ দূর থেকে বুলেট গতির শটে গোল রোনাল্ডোর!

মঙ্গলবার রাতে অ্যাওয়ে ম্যাচে জুভেন্টাসের তিনটে গোলই হয় দ্বিতীয়ার্ধে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 1, 2020, 01:37 PM IST
চোখ ধাঁধানো গোল; ২২ গজ দূর থেকে বুলেট গতির শটে গোল রোনাল্ডোর!
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: কেরিয়ারে ৭০০ গোল করে মঙ্গলবার রাতেই রোনাল্ডোকে ছুঁয়েছেন লিওনেল মেসি। চিরপ্রতিদ্বন্দ্বীর মাইলস্টোন ছোঁয়ার রাতেই সিরি এ-তে চোখ ধাঁধানো গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পেনাল্টি বক্সের বাইরে থেকে প্রায় ২২ গজ দূর থেকে বুলেট শটে গেনোয়া গোলকিপারকে পরাস্ত করেন পর্তুগিজ সুপারস্টার।

করোনা পরবর্তীসময়ে মাঠে ফেরার পর সিরি এ-তে টানা তিনটে ম্যাচে গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চলতি লিগে ২৫ ম্যাচে ২৪ গোল করা হয়ে গেল সিআরসেভেনের। গেনোয়াকে ৩-১ গোলে হারিয়ে ইতালিয়ান সিরি এ খেতাবের আরও কাছে পৌঁছে গেল জুভেন্টাস।

 

মঙ্গলবার রাতে অ্যাওয়ে ম্যাচে জুভেন্টাসের তিনটে গোলই হয় দ্বিতীয়ার্ধে। ৫০মিনিটে দুরন্ত গোলে গতবারের চ্যাম্পিয়নদের এগিয়ে দেন পাওলো দিবালা। ৬ মিনিট পর ডান পায়ের বুলেট শটে ব্যবধান বাড়ান রোনাল্ডো। জুভেন্টাসের বড় জয় নিশ্চিত করে ডগলাস কোস্তার গোল। খেলার শেষদিকে ব্যবধান কমায় গেনোয়া।

গেনোয়াকে ৩-১ গোলে হারিয়ে লিগ শীর্ষে ইতালিয়ান জায়ান্টরা। ২৯ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট যেখানে ৭২ সেখানে দ্বিতীয় স্থানে থাকা লাজিও-র পয়েন্ট ৬৮। লাজিও-র থেকে চার পয়েন্টে এগিয়ে জুভেন্টাস।

আরও পড়ুন- মেসির মাইলস্টোনের রাতেও পয়েন্ট নষ্ট বার্সেলোনার, ফিকে হচ্ছে খেতাবের স্বপ্ন!  

.