মেসির মাইলস্টোনের রাতেও পয়েন্ট নষ্ট বার্সেলোনার, ফিকে হচ্ছে খেতাবের স্বপ্ন!

পেনাল্টি থেকে গোল করে নয়া মাইলস্টোন ছুঁয়ে ফেললেন বার্সা তারকা। বার্সেলোনা আর আর্জেন্টিনা মিলিয়ে ৭০০ গোলের মালিক হলেন এলএমটেন।

Updated By: Jul 1, 2020, 01:07 PM IST
মেসির মাইলস্টোনের রাতেও পয়েন্ট নষ্ট বার্সেলোনার, ফিকে হচ্ছে খেতাবের স্বপ্ন!
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  মেসির নজিরের রাতেও ফের পয়েন্ট নষ্ট করল বার্সেলোনা। ন্যু ক্যাম্পে দু দু'বার এগিয়ে গিয়েও জিততে ব্যর্থ মেসিরা। অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ২-২ গোলে ম্যাচ শেষ করে  লা লিগার খেতাবি দৌড় থেকে আরও পিছিয়ে গেল কাতালান ক্লাবটি।

মঙ্গলবার রাতে মেগা ম্যাচে দিয়েগো কোস্তার আত্মঘাতী গোলে প্রথমে এগিয়ে যায় বার্সেলোনা। কিছুক্ষণের মধ্যেই পেনাল্টি থেকে অ্যাটলেটিকোকে সমতায় ফেরান সল নিগুয়েজ। দ্বিতীয়ার্ধে মেসির গোলে ফের লিড নেয় বার্সা। পেনাল্টি থেকে গোল করে নয়া মাইলস্টোন ছুঁয়ে ফেললেন বার্সা তারকা। বার্সেলোনা আর আর্জেন্টিনা মিলিয়ে ৭০০ গোলের মালিক হলেন এলএমটেন।

 

কিন্তু সেই লিড ধরে রাখতে পারেনি কাতালান ক্লাবটি। পেনাল্টি থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে বার্সার কাছ থেকে জয় ছিনিয়ে নেন সেই নিগুয়েজ। এক ম্যাচ বেশি খেলে রিয়াল মাদ্রিদের থেকে এক পয়েন্টে পিছিয়ে মেসিরা।

৩৩ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট যেখানে ৭০ সেখানে ৩২ ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭১। অঙ্কের হিসেবে লিগ টেবিলে সাপ-লুডোর ওঠানামা চলবেই। তবে আপাতত লা লিগার খেতাবি দৌড়ে অ্যাডভান্টেজ রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন - "তিন মাস পর নেটে ফিরলাম, মনে পড়ল কীভাবে ব্যাট ধরতে হয়!"

.