Cristiano Ronaldo: আল নাসেরের হয়ে অভিষেক ম্যাচে কেমন পারফর্ম করলেন 'সিআর সেভেন'?

Cristiano Ronaldo: মেসিদের বিরুদ্ধে প্রীতি ম্যাচে মাত্র ৬২ মিনিট মাঠে ছিলেন রোনাল্ডো। তবে ইত্তিফাকের বিরুদ্ধে পুরো নব্বই মিনিট মাঠে ছিলেন। খেলার শেষে তাঁকে বেশ খুশিই দেখাচ্ছিল।

Updated By: Jan 23, 2023, 12:12 PM IST
Cristiano Ronaldo: আল নাসেরের হয়ে অভিষেক ম্যাচে কেমন পারফর্ম করলেন 'সিআর সেভেন'?
বল দখলের লড়াইয়ে ব্যস্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: ইনস্টাগ্রাম।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দল জিতল। তবে গোলের মুখ দেখতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সৌদি আরবে (Saudi Arabia) পা রাখার পর থেকেই পর্তুগালের (Portugal) মহাতারকাকে ঘিরে উন্মাদনা তুঙ্গে। গত ১৯ জানুয়ারি সৌদি আরব অলস্টার একাদশের (Saudi All Star XI) হয়ে প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain) বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন 'সিআর সেভেন' (CR 7)। লিওনেল মেসির (Lionel Messi) পিএসজি-র (PSG) বিরুদ্ধে সেই প্রদর্শনী ম্যাচ ৫-৪ ব্যবধানে জিতলেও, রোনাল্ডোর পারফরম্যান্স ছিল দেখার মতো। তবে রবিবার সৌদি প্রো লিগের (Saudi Pro League) ম্যাচে আল ইত্তিফাকের (AL Ettifaq) বিরুদ্ধে আল নাসের ১-০ গোলে জয় পেলেও, রোনাল্ডোর পা থেকে কিন্তু কাঙ্খিত গোল এল না।

মেসিদের বিরুদ্ধে প্রীতি ম্যাচে মাত্র ৬২ মিনিট মাঠে ছিলেন রোনাল্ডো। তবে ইত্তিফাকের বিরুদ্ধে পুরো নব্বই মিনিট মাঠে ছিলেন। খেলার শেষে তাঁকে বেশ খুশিই দেখাচ্ছিল। নিজের খেলা নিয়ে নিজেই হয়তো সন্তুষ্ট রোনাল্ডো। খেলার প্রতিটি মুহূর্তে নিজের উপস্থিতি জানান দিয়েছেন পর্তুগিজ তারকা। ৩১ মিনিটে আল নাসেরের হয়ে গোল করেন ব্রাজিলীয় ফরোয়ার্ড অ্যান্ডারসন টালিস্কা (Anderson Talisca)। 

আরও পড়ুন:  Lionel Messi vs Cristiano Ronaldo, Saudi All Star XI vs PSG: জোড়া গোল করলেও মেসির কাছে হারলেন রোনাল্ডো, পিএসজি-র কাছে ৫-৪ গোলে হারল সৌদি অলস্টার

আরও পড়ুন: Amitabh Bachchan: মেসি-রোনাল্ডোর সঙ্গে একফ্রেমে 'বিগ বি'! রিয়াধের মাঠে চাঁদের হাট! ভিডিয়ো ভাইরাল

তবে গোল না করতে পারলেও রোনাল্ডো কিন্তু নিজের পারফরম্যান্সে বেশ খুশি। সেটা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে। তিনি লিখেছেন, 'প্রথম ম্যাচেই জয় পেলাম। সতীর্থদের অভিনন্দন। তোমরা দারুণ ফুটবল খেলেছো। আমাদের দলকে সাপোর্ট করার জন্য সমর্থকদের অনেক ধন্যবাদ।'  

আব্দুল মাজিদের সেন্টার থেকে হেড করার জন্য বিপক্ষের পেনাল্টি বক্সের ভিতরে লাফিয়েছিলেন রোনাল্ডো। কিন্তু সেই সেন্টার জালে ঢোকাতে পারেননি তিনি। রোনাল্ডোর মাথার উপর দিয়ে বল বেরিয়ে যায়। টালিস্কা সেই রানিং বল থেকে গোল করে দলকে এগিয়ে দেন। এর মিনিট খানেক পরেই গোল করার সুযোগ পেয়েছিলেন রোনাল্ডো। বক্সের বাইরে থেকে ফ্রি কিক পেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর ফ্রি কিক পোস্টের উপর দিয়ে বেরিয়ে যায়। 

রোনাল্ডো গোল পাননি। এমনকি দলের একমাত্র গোলেও তাঁর অবদান ছিল না। যদিও আল নাসের কিন্তু বিপক্ষকে হারিয়ে লিগ টেবলের শীর্ষে পৌঁছে গেল। ১৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে সৌদি প্রো লিগের মগডালে রোনাল্ডোর দল। সঙ্গে রয়েছে ১০টি জয়, ৩টি ড্র ও ১টি হার। আগামি ২৬ জানুয়ারি সৌদি সুপার কাপের সেমি ফাইনালে আল ইতিহাদের বিরুদ্ধে মাঠে নামবে আল নাসের। সেই ম্যাচে রোনাল্ডো কেমন পারফর্ম করেন, সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.