Ronaldo ইউ-টার্ন নিয়ে ফের Real Madrid এ! বড় আপডেট দিয়ে টুইট Ancelotti র

সিআর সেভেন যে, জুভেন্তাসে খুব একটা ভাল নেই সেই খবরও বাজারে বহুদিন ধরেই চলছে!

Updated By: Aug 17, 2021, 07:29 PM IST
Ronaldo ইউ-টার্ন নিয়ে ফের Real Madrid এ! বড় আপডেট দিয়ে টুইট Ancelotti র

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসি (Lionel Messi) বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে প্যারিস সাঁ জাঁ-তে (Paris Saint Germain) চলে এলেন। আর এর সঙ্গেই ট্রান্সফার মার্কেটে কেমন যেন ঝিমিয়ে পড়ল! কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) রয়েছেন দলবদলের খবরে। 

সিআরসেভেন জুভেন্তাসে খুব একটা ভাল নেই সেই খবরও বাজারে বহুদিন ধরেই চলছে। তার মধ্যেই জানা গেল যে, প্যারিস সাঁ জাঁ-র সভাপতি নাসের আল-খেলাইফি তাঁর স্বপ্নের দল মেসি-রোনাল্ডো-নেইমারকে নিয়েই সাজাতে। কিলিয়ান এমবাপে নাকি প্যারিস ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে পারেন। এমবাপের পরিবর্তেই খেলাইফি তাঁর ক্লাবে আনতে চাইছেন পর্তুগিজ জাদুকরকে!

আরও পড়ুন: Afghanistan: তালিবানিদের হাত থেকে বাঁচতে আফগান মহিলা ফুটবলাররা পালিয়ে বেড়াচ্ছেন!

এই খবরের সঙ্গেই বিদেশি মিডিয়ায় আরও দুটি রিপোর্ট ঘুরতে থাকল। ১) রোনাল্ডো নিজে নাকি ম্যাঞ্চেস্টার সিটিকে জানিয়েছেন যে, তিনি ওই ক্লাবের জার্সি গায়ে চাপাতে চাইছেন। ২) রিয়াল মাদ্রিদের কোচ কার্লো অ্যানসেলোত্তি নাকি তাঁর পুরনো শিষ্য রোনাল্ডোকেই ফের চাইছেন রিয়ালে।

এর মধ্যেই অ্যানসেলোত্তি টুইট করে বড় আপডেট দিয়ে দিলেন। মঙ্গলবার রিয়ালের কোচ লিখলেন, "ক্রিশ্চিয়ানো রিয়াল মাদ্রিদের কিংবদন্তি। ওর জন্য আমার ভালবাসা আর সম্মান রয়েছে। কিন্তু আমি কখনই ওকে সই করানোর কথা ভাবিনি। আমরা এগিয়ে যেতে চাই।" এখন যা খবর তাতে করে রোনাল্ডো জুভেন্তাসেই থাকছেন এই মরসুমে। আপাতত কোথাও তিনি যাচ্ছেন না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)