Manchester United: আজই অভিষেক, প্রথম ১১য় রোনাল্ডো

 দ্বিতীয়বার অভিষেকের আগে রোনাল্ডোকে তার পুরনো ৭নম্বর জার্সি ফিরিয়ে দেন উরুগুয়ের তারকা এডিসন কাভানি

Updated By: Sep 11, 2021, 07:50 PM IST
Manchester United: আজই অভিষেক, প্রথম ১১য় রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দ্বিতীয়বার অভিষেক ঘটছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। শনিবার ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০-এ  ইংলিশ প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাইটেডের খেলায়, শুরু থেকেই নামতে চলেছেন রোনাল্ডো।

প্রবল টানাপোড়েনের পর, দলবদলের শেষদিনে জুভেন্টাস থেকে লাল ম্যানচেস্টারে সই করেন রোনাল্ডো। দ্বিতীয়বার অভিষেকের আগে রোনাল্ডোকে তার পুরনো ৭নম্বর জার্সি ফিরিয়ে দেন উরুগুয়ের তারকা এডিসন কাভানি। শুক্রবার একটি সাংবাদিক সম্মেলনে ম্যানচেস্টারের কোচ  ওলে জানান রোনাল্ডোর প্রি-সিজন হয়ে গেছে জুভেন্টাসে এবং ম্যানচেস্টারে সই করার পরে তিনি পর্তুগালের হয়ে বিশ্বকাপ কোয়ালিফায়ারেও খেলেছেন। সুতরাং রোনাল্ডোর ম্যাচ ফিটনেস নিয়ে কোনো সমস্যা নেই এবং তিনি নিউক্যাসেলের বিরুদ্ধেই মাঠে নামবেন।

আরও পড়ুন: '২৬/১১ হামলায় ইংল্যান্ড টিম কী করেছিল তা ভুললে চলবে না', ম্যাচ বাতিলে BCCI-এর পাশে Gavaskar

নিউক্যাসেলের বিরুদ্ধে রোনাল্ডো প্রথম টিমেই পেতে চলেছেন তার আন্তর্জাতি দলের সতীর্থ ব্রুনো ফার্নান্দেজকে। মাঝমাঠে থাকবেন পল পোগবা এবং রক্ষণে থাকবেন রিয়াল মাদ্রিদে রোনাল্ডোর একদা সতীর্থ রাফায়েল ভারান। রোনাল্ডো তার কেরিয়ারের একটা বড়ো সময় কাটিয়েছেন ম্যানচেস্টারে। স্যার আলেক্স ফার্গুসনের হাত ধরে আন্তর্জাতিক স্তরে উত্থানের পর তিনি চলে যান স্পেনের রিয়াল মাদ্রিদে। অবশেষে ৩৬ বছর বয়েসে রোনাল্ডো ফিরে আসেন তার পুরোনো দল ম্যানচেস্টারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)