Shabaash Mithu: বড়পর্দায় Mithali Raj কে দেখতে মুখিয়ে Danielle Wyatt!

সাবাশ মিঠু'র পোস্টার পোস্ট করে ছবি মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক।

Updated By: Dec 3, 2021, 07:48 PM IST
Shabaash Mithu: বড়পর্দায় Mithali Raj কে দেখতে মুখিয়ে Danielle Wyatt!

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তিনি। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার মিতালি রাজ (Mithali Raj)। এবার তাঁর জীবনের গল্পই ফুটে উঠবে বড়পর্দায়। সেই গল্প বুনেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ছবির নাম 'সাবাশ মিঠু' (Shabaash Mithu)। শুক্রবার মিতালি রাজের জন্মদিন উপলক্ষ্যে 'সাবাশ মিঠু'র পোস্টার পোস্ট করে ছবি মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক। 

আসলে পরিচালকের তরফ থেকে এটি ছিল মিতালির জন্মদিনের উপহার। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু (Tapsee Pannu)। মিতালির চরিত্রে অভিনয়ের জন্য বেশ কসরত করেছেন অভিনেতা। রীতিমতো ক্রিকেটের ট্রেনিং নিয়েছেন তিনি। মিতালি নিজেও এই পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন যে, ঘুম থেকে উঠে এমন এক অসাধারণ খবর পেয়ে তিনি মোহিত। ছবির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়েছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন।

আরও পড়ুন: Srijit-Tapsee: ক্রিকেট ব্যাট হাতে ছকভাঙার গল্প, ফেব্রুয়ারিতে বড়পর্দায় Shabaash Mithu

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithali Raj (@mithaliraj)

ইংল্যান্ডের বিখ্যাত মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। তিনি মিতালির ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, "মিতালি তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার ছবি দেখার জন্য তর সইছে না। "ছবিতে তাপসীর পাশাপাশি ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (Mumtaz Sircar)। এছাড়াও এই স্পোর্টস ড্রামায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বিজয় রাজ(Vijay Raj)। সৃজিত নিজে ক্রিকেট অন্ত প্রাণ। তাঁর হাত থেকে একটি ভাল ছবি দেখার অপেক্ষায় ফ্যানরা। আগামী ৪ ডিসেম্বর ছবির মুক্তির দিন ঘোষণা হয়েছে। দেখা যাক ফ্যানরা কী উপহার পেতে চলেছেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)