Srijit-Tapsee: ক্রিকেট ব্যাট হাতে ছকভাঙার গল্প, ফেব্রুয়ারিতে বড়পর্দায় Shabaash Mithu

মিতালি রাজের জন্মদিনে পরিচালক সৃজিতের বিশেষ উপহার

Updated By: Dec 3, 2021, 12:47 PM IST
Srijit-Tapsee: ক্রিকেট ব্যাট হাতে ছকভাঙার গল্প, ফেব্রুয়ারিতে বড়পর্দায় Shabaash Mithu

নিজস্ব প্রতিবেদন: শান্ত স্নিগ্ধ সাদা মাঠা একটি মেয়ে যাকে একঝলকে দেখলে বোঝাই যায় না, মাঠে একবার ব্যাট হাতে দাঁড়ালে সেই শান্ত মেয়েই প্রবল ঝড় তোলেন বাইশ গজে। তাঁর শান্ত চোখে জ্বলে ওঠে ছকভাঙার এক আত্মবিশ্বাস। ভারতের নানা প্রান্তে ছড়িয়ে থাকা ক্রিকেটার হতে চাওয়া সেই মেয়েদের স্বপ্নপূরণের অন্য নাম তিনি। তিনি ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র, ভারতের সর্বকালের সেরা মহিলা ক্রিকেটার মিতালি রাজ (Mithali Raj)। এবার তাঁর জীবনের সেই কাহিনিই উঠে আসছে বড়পর্দায়। সেই গল্প বুনেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) । ছবির নাম 'সাবাশ মিঠু' (Shabaash Mithu)।

শুক্রবার মিতালি রাজের জন্মদিনে 'সাবাশ মিঠু'র পোস্টার পোস্ট করে ছবি মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক। আসলে পরিচালকের তরফ থেকে এটি ছিল মিতালির জন্মদিনের উপহার। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু (Tapsee Pannu)। মিতালির চরিত্রে অভিনয়ের জন্য বেশ কসরত করেছেন অভিনেতা। রীতিমতো ক্রিকেটের ট্রেনিং নিয়েছেন তিনি। 

আরও পড়ুন: Aindrila Sharma: মনের জোরে দ্বিতীয়বার ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী ঐন্দ্রিলা

এই চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেছেন, 'দুটি কারণে এই ছবি খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত আমাকে ক্রিকেটটা শিখতে হয়েছে। দ্বিতীয়ত আমাকে পর্দায় মিতালির মতো অভিনয় করতে হবে। মিতালির চরিত্রে অভনয় করা আমার জন্য খুবই কষ্টকর কারণ আমার চরিত্র মিতালির থেকে একেবারে উল্টো। ওঁ ভীষণ শান্ত, রিসার্ভড, ভেবে চিন্তে কম কথা বলে। আমি খুবই অধৈর্য্য। আমি না ভেবেই কথা বলে ফেলি।' ছবিতে তাপসীর পাশাপাশি ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (Mumtaz Sircar)। এছাড়াও এই স্পোর্টস ড্রামায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বিজয় রাজ(Vijay Raj)। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)