close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এবার কি বেকহ্যামকে ডিনার খাওয়াবেন ইব্রা?

ম্যাচ শেষ। সুইডেনের বিরুদ্ধে জিতেছে ইংল্যান্ড।

Updated: Jul 9, 2018, 03:08 PM IST
এবার কি বেকহ্যামকে ডিনার খাওয়াবেন ইব্রা?

নিজস্ব প্রতিবেদন : কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড-সুইডেন যুদ্ধের আগে কথা ছিল দল জিতলে ডেভিড বেকহ্যাম যেখানে চান, সেখানেই ডিনার খাওয়াবেন সুইডিশ সুপারস্টার জ্লাটান ইব্রাহিমোভিচ। আর সুইডেন জিতলে ইব্রা যা চাইবেন তাই কিনে দিতে হবে বেকহ্যামকে। ইব্রার চ্যালেঞ্জকে সাদরে গ্রহণ করেছিলেন বেকস। কিন্তু শনিবার সুইডেনকে ২-০ গোলে হারিয়ে সেমি ফাইনালে উঠে গেছে ইংল্যান্ড। বাজি জিতে গেছেন বেকহ্যাম। এবার কী করবেন জ্লাটান ইব্রাহিমোভিচ?

আরও পড়ুন - মাঠে ইংল্যান্ড-সুইডেন, মাঠের বাইরে বাকযুদ্ধে বেকহ্যাম-ইব্রা

শনিবার ইংল্যান্ড-সুইডেন ম্যাচের আগে সোশ্যাল সাইটে বাকযুদ্ধে নেমে পড়েছিলেন ইংল্যান্ডের ডেভিড বেকহ্যাম এবং সুইডেনের ইব্রাহিমোভিচ। ইব্রা লেখেন, "বেকহ্যাম, যদি ইংল্যান্ড জেতে, তাহলে তুমি যেখানে চাইবে সেখানেই তোমার জন্য ডিনারের ব্যবস্থা করব। আর যদি সুইডেন জেতে, তবে ইকেয়া থেকে যা ফার্নিচার চাইব তাই কিনে দিতে হবে।"

পাল্টা জবাব দিয়ে বেকহ্যাম লেখেন, "সুইডেন জিতলে তোমাকে ইকেয়া থেকে ফার্নিচার কিনে দেব। কিন্তু ইংল্যান্ড জিতলে আমার সঙ্গে ওয়েম্বলিতে বসে ইংল্যান্ডের ম্যাচ দেখতে হবে। পাশাপাশি ইংল্যান্ডের জার্সি পড়তে হবে। ওই সময় সব খাবার আমি খাওয়াব তোমাকে। তুমি তৈরি থেকো।'

আরও পড়ুন - জিতে 'ঘরশত্রু বিভীষণ'কে জবাব দিতে চায় ফ্রান্স

এখন ম্যাচ শেষ। সুইডেনের বিরুদ্ধে জিতেছে ইংল্যান্ড। ইব্রাহিমোভিচকে হারিয়ে দিয়েছেন বেকহ্যাম। এখন তাকে ডিনার খাওয়াতে হবে, পাশাপাশি ইংল্যান্ডের জার্সি পরে ওয়েম্বলিতে ম্যাচ দেখতে হবে। ম্যাচের পরেই ইনস্টাগ্রামে ইব্রাকে ইংল্যান্ডের জার্সি পরিয়ে সেই ছবি পোস্ট করা হয়েছে।