এবার তামিল গানে স্ত্রী-র সঙ্গে নেচে ভাইরাল ওয়ার্নার

সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টিকটকে যোগ দিয়েই ফলোয়ার বাড়াতে মন দিয়েছেন ওয়ার্নার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 1, 2020, 01:09 PM IST
এবার তামিল গানে স্ত্রী-র সঙ্গে নেচে ভাইরাল ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাসের প্রকোপের জেরে এখন সারা বিশ্বে খেলাধূলা বন্ধ। ক্রিকেটারদের অলস সময় কাটছে। প্রত্যেকেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। প্রাণঘাতী ভাইরাস মানবজাতিকে কোথায় নিয়ে দাঁড় করাবে তা এখনও স্পষ্ট নয়। দুঃশ্চিন্তা বাড়ছে। চরম দুঃসময়ে পরিবারের সকলের মুখে কিছুটা হাসি ফোটানোর চেষ্টা করছেন ওয়ার্নার।

সবকিছু ঠিকঠাক থাকলে এই সময়ে আইপিএল নিয়ে ব্যস্ত থাকতেন ওয়ার্নার। কিন্তু করোনাভাইরাসের জেরে বিশ্বজুড়ে প্রায় সব খেলাতেই ফুলস্টপ পড়ে গিয়েছে। আর ভারতের সঙ্গে নিবিড় সম্পর্ক ওয়ার্নারের। ভারতীয় সংস্কৃতির প্রতিও রয়েছে এক অমোঘ যোগ। কয়েকদিন আগেই বলিউডি আইটেম গান 'শিলা কি জওয়ানি'-তে মেয়ের সঙ্গে তুমুল নাচেন ডেভিড ওয়ার্নার। এবার তামিল গানে স্ত্রী-র সঙ্গে নাচলেন ডেভিড ওয়ার্নার। সেই ডান্সের মাঝে এন্ট্রি নিল ওয়ার্নারের ছোট্ট মেয়ে , তারপর কী হল দেখুন ....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

It’s tiktok time #buttabomma get out of your comfort zone people lol @candywarner1

A post shared by David Warner (@davidwarner31) on

সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টিকটকে যোগ দিয়েই ফলোয়ার বাড়াতে মন দিয়েছেন ওয়ার্নার। তাই অফুরন্ত অবসরে একের পর এক টিকটক ভিডিয়ো আপলোড করে চতলেছেন তিনি। তামিল গানে স্ত্রী ক্যান্ডিসের সঙ্গে তুমুল নাচলেন অজি ওপেনার ওয়ার্নার। সঙ্গে নাচের মাঝে এন্ট্রি ছোট্ট মেয়ের... যা এই টিকটক ভিডিয়োকে অন্য এক মাত্রা দিয়েছে। নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো।

 

 

আরও পড়ুন - বাতিল ফরাসি লিগ; লিগ ওয়ান চ্যাম্পিয়ন নেইমাররা