AUS vs IND: চোটের কারণে ভারতের বিরুদ্ধে সাদা বলের ক্রিকেটে নেই ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

অ্যাডিলেডে প্রথম টেস্টে ওয়ার্নারকে পাওয়া যাবে কিনা তা নিয়েও সংশয় রয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 30, 2020, 03:09 PM IST
AUS vs IND: চোটের কারণে ভারতের বিরুদ্ধে সাদা বলের ক্রিকেটে নেই ওয়ার্নার, বিশ্রামে কামিন্স
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান। ফলে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার। অ্যাডিলেডে প্রথম টেস্টে ওয়ার্নারকে পাওয়া যাবে কিনা তা নিয়েও সংশয় রয়েছে।

সিডনিতে পরপর দুটো একদিনের ম্যাচ জিতে তিন ম্যাচের সিরিজ পকেটে পুরে নিয়েছে অস্ট্রেলিয়া। ২ ডিসেম্বর ক্যানবেরায় তৃতীয় তথা শেষ একদিনের ম্যাচ। নিয়ম রক্ষার ম্যাচে ডেভিড ওয়ার্নারের সার্ভিস পাবেনা অস্ট্রেলিয়া। রবিবার সিডনিতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান ওয়ার্নার। সঙ্গে সঙ্গে মাঠ থেকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয় ওয়ার্নারকে।  চোট গুরুতর তাই তাঁকে আপাতত রিহ্যাবে পাঠানো হয়েছে। ৪ ডিসেম্বর থেকে শুরু ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজেও নেই ওয়ার্নার। ১৭ ডিসেম্বর থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। অ্যাডিলেডে প্রথম টেস্টে ওয়ার্নারের থাকা নিয়ে সংশয়। অ্যাডিলেডে দিন-রাতের টেস্টের আগে ফিটনেস টেস্ট দিতে হবে ওয়ার্নারকে, জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

এদিকে একদিনের সিরিজ জিতে যাবার পর সাদা বলের সিরিজ থেকে প্যাট কামিন্সকেও বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, "টেস্ট সিরিজে আমাদের দলের দুজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার প্যাট কামিন্স এবং ডেভিড ওয়ার্নার।  ওয়ার্নার রিহ্যারে রয়েছে। আর মানসিক এবং শারীরিকভাবে তরতাজা রাখার জন্য প্যাট কামিন্সকে বিশ্রাম দেওয়া হল।" ওয়ার্নারের জায়গায় অস্ট্রেলিয়া দলে এলেন ডি'আর্সি শর্ট।

আরও পড়ুন - অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের হার, সিরিজ হাতছাড়া কোহলিদের