বড় লোকের বেটি লো...গাইছেন ওয়ার্নার, হেসে কুটোপাটি খাচ্ছে মেয়েরা

রতন কাহারের গান গাইলেন ডেভিড ওয়ার্নার

Edited By: সুমন মজুমদার | Updated By: Jun 28, 2020, 09:12 PM IST
বড় লোকের বেটি লো...গাইছেন ওয়ার্নার, হেসে কুটোপাটি খাচ্ছে মেয়েরা

নিজস্ব প্রতিবেদন- লকডাউনের জেরে ক্রিকেট বন্ধ। এমনিতে জাতীয় দলের ক্রিকেটাররা সারা বছরই বিভিন্ন দেশে সফর করেন। ফলে পরিবারের সঙ্গে তেমন সময় কাটাতে পারেন না। করোনার জেরে লকডাউনে ক্রিকেটারদের শাপে বর হয়েছে। কোহলি থেকে ওয়ার্নার, সবাই এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন। আর্থিক দিক নিয়ে চিন্তা নেই। কোটি কোটি টাকার মালিক ক্রিকেটাররা। তাই এই সময়টাতে তাঁরা রিল্যাক্স করেই কাটাচ্ছেন। সাধারণ মানুষের মতো কাজ হারানোর ভয় তাঁদের নেই। ফলে মন রয়েছে ফুরফুরে। এই যেমন ডেভিড ওয়ার্নার রয়েছেন খোশমেজাজে। প্রায়দিনই কিছু না কিছু ভিডিয়ো শেয়ার করছেন তিনি। কখনও তিনি নাচছেন, কখনও আবার গান গেয়ে মনোরঞ্জন করেছেন দর্শকদের। 

আইপিএ খেলার সুবাদে ভারতীয় সংস্কৃতির সঙ্গে তিনি একাত্ম হয়েছেন। ওয়ার্নারের মতো অনেক ক্রিকেটারই ভারতীয় সংস্কৃতিকে ভালবেসেছেন। এই যেমন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস। ওয়ার্নার এদেশের খাবার, গান, নাচ সব কিছুর সঙ্গেই পরিচিত। আর বলিউডের একের পর এক গানে তাঁকে অনেকবারই নাচতে দেখা গিয়েছে। এই তো কিছুদিন আগে তিনি একজন ভারতীয় ডান্সারের ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেই ভারতীয় ডান্সারের মতো নাচার চেষ্টা করেছিলেন তিনি। তবে শেষমেশ তাঁর মতো স্টেপস করতে পারেননি তিনি। তাই হাতজোর করে রণে ভঙ্গ দেন ওয়ার্নার। এবার অজি তারকা রতন কাহারের গান বড় লোকের বেটি লো গাইলেন। যদিও এই গানটির মাত্র একটি লাইন ব্যবহার করে ভিডিয়ো করেছেন গায়ক বাদশা। 

আরও পড়ুন-  ক্যাটরিনা নাকি দীপিকা? ভারতীয় দলকে হারানো পাকিস্তানি অধিনায়কের পছন্দ কে জানেন?

বাদশার সেই গান হিট হয়েছে। শুরুতে বাদশা গানটির স্রষ্টা রতন কাহারের নাম করেননি। তবে পারিপার্শ্বিক চাপে রতন কাহারকে যোগ্য সম্মান দিতে বাধ্য হন। জ্যাকলিন ফা্নান্ডেজের নাচের সঙ্গে বাদশার গান। জমজমাট বিনোদন হয়ে উঠেছিল বড় লোকের বেটি লো। ওয়ার্নার সেই গান গাইলেন। প্রথমে গানটির সঙ্গে লিপ মেলাচ্ছিলেন। এর পর গান হঠাত বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে। তখন তাঁর মেয়ের হেসে কুটোপাটি খায়।

.