David Warner: 'অস্ট্রেলিয়া জুড়ে গোয়েন্দারা তল্লাশি চালাক,' মহার্ঘ জিনিস চুরি গেল ওয়ার্নারের

David Warners Baggy Green stolen: বিদায়ী লগ্নে মহার্ঘ জিনিস হারালেন ডেভিড ওয়ার্নার। শুনে মশকরা পাক অধিনায়ক শান মাসুদের।  

Updated By: Jan 2, 2024, 01:26 PM IST
David Warner: 'অস্ট্রেলিয়া জুড়ে গোয়েন্দারা তল্লাশি চালাক,' মহার্ঘ জিনিস চুরি গেল ওয়ার্নারের
ওয়ার্নারের বিরাট ক্ষতি হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়া ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজ খেলছে (Pakistan tour of Australia, 2023-24)। পারথ (৩৬০ রানে জয়ী অস্ট্রেলিয়া) এবং মেলবোর্নের (৭৯ রানে জয়ী অস্ট্রেলিয়া) পালা শেষ। অজিরা সিরিজে ২-০ এগিয়ে গিয়েছে। আগামিকাল অর্থাৎবুধবার থেকে সিডনিতে শুরু সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট। অস্ট্রেলিয়ার ব্য়াটিং নক্ষত্র ডেভিড ওয়ার্নার (David Warner) আগেই জানিয়ে ছিলেন যে, এই টেস্ট সিরিজের পরেই তিনি লাল বলের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেবেন। সিডনিতে নামার আগে তিনি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটকেও আলবিদা জানিয়েছেন। ঠিক এই পরিস্থিতিতেই ওয়ার্নারের বিরাট ক্ষতি হয়ে গেল। চুরি গেল তাঁর টেস্ট ক্য়াপ। পোশাকি ভাষায় যা ব্য়াগি গ্রিন (Baggy Green)। 

আরও পড়ুন: বিদায়ী টেস্ট সিরিজের মাঝেই বড় সিদ্ধান্ত, ওডিআইকে শর্তসাপেক্ষে আলবিদা ওয়ার্নারের

বিশ শতকের প্রথম দিক থেকেই অজি ক্রিকেটাররা এই টুপি পরেন। এই টুপির সঙ্গে দলের ইতিহাস জড়িয়ে রয়েছে। সেই দেশের ক্রিকেট ঐতিহ্যের প্রতীকও। টুপিতে খেলোয়াড়দের ব্যক্তিগত কৃতিত্বের সঙ্গেই এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটের সংহতিও ফুটে ওঠে। বোঝাই যাচ্ছে যে, একজন অজি ক্রিকেটারের কাছে  ব্য়াগি গ্রিনের মাহত্ম্য় ঠিক কত'টা। তারউপর ওয়ার্নার খেলছেন জীবনের শেষ টেস্ট। সেই টেস্টের টুপিই চুরি গিয়েছে। ওয়ার্নার তাঁর ইনস্টাগ্রামে এই মর্মে আবেগি পোস্ট করে লিখেছেন, 'আমার ব্য়াকপ্য়াকের মধ্য়ে ব্য়াগি গ্রিন ছিল। যা আমার লাগেজের মধ্য়ে থেকেই কেউ নিয়েছে। যা মেলবোর্ন বিমানবন্দর থেকে কোয়ান্টাসের বিমানে সিডনিতে এসেছিল কিছুদিন আগে। কোয়ান্টাস জানিয়েছে যে, তারা ক্য়ামেরার ফুটেজ দেখে নিশ্চিত করেছে যে, কেউ ব্য়াগ খুলে ব্য়াগপ্য়াক বার করেনি। তবে তাদেরও কিছু ব্লাইন্ড স্পট রয়েছে। যদি আপনি সেই ব্য়ক্তি হয়ে থাকেন, যিনি কোম্পানির জন্য কাজ করছিলেন, বিমানবন্দরে গাড়ি চালাচ্ছিলেন বা কোয়ান্টাসের জন্য কাজ করছিলেন, কোনও ভাবে শুধু ব্যাকপ্যাকটিই চেয়েছিলেন, তাহলে বলব আমার কাছে আরও একটি ব্য়াগপ্য়াক আছে। আমি কৃতজ্ঞ থাকব যত তাড়াতাড়ি সম্ভব যদি ফিরিয়ে দেন। ধন্য়বাদ।'

এই ঘটনা শুনে পাক অধিনায়ক শান মাসুদ মশকরার ছলেই বলেন, 'এখন থেকেই দেশ জুড়ে অস্ট্রেলিয়া সরকার তল্লাশি চালাক। হতে পারে যে এটা ফিরে পাওয়ার জন্য় সেরা গোয়েন্দাদের প্রয়োজন পড়ল। ওয়ার্নার এই খেলার দারুণ অ্যাম্বাসেডর। সকল সম্মান তাঁর প্রাপ্য়। অবিশ্বাস্য় কেরিয়ারে তাঁর সবরকম সেলিব্রেশন প্রাপ্য। আশা করি ওরা ওটা খুঁজে পাবে। এটা যে কোনও ক্রিকেটারের জন্য সবচেয়ে মূল্যবান জিনিস, এবং আমি আশা করি ডেভিড ওয়ার্নার এটা ফিরে পাবেন।' এখন দেখার ওয়ার্নার ব্য়াগি গ্রিন ফিরে পান কিনা!

আরও পড়ুন: WATCH: 'ভুলবশত অধিনায়ক হয়েছে'! শ্বশুরের স্বীকারোক্তি ভাইরাল, লজ্জায় মাথা হেঁট জামাইয়ের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.