IPL স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ, ছোটা শাকিলকে অপরাধী ঘোষণা আদালতের

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ ইব্রাহিম এবং তাঁর ঘনিষ্ঠ ছোটা শাকিলকে অপরাধী ঘোষণা করল দিল্লির আদালত। তাঁদের বিরুদ্ধে আগেই জামিনঅযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত। তাঁরা ফেরার থাকায় এবার তাঁদের অপরাধী হিসাবে ঘোষণা করা হল। ২০১৩ সালের ৩০ জুলাই আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ এবং ছোটা শাকিলের নামে চার্জশিট দেয় দিল্লি পুলিস। এরপর তাঁদের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করে পুলিস। কোর্টকে পুলিস জানায়, ১৯৯৩ মুম্বই বিস্ফোরণের পর ভারতে আসেননি দাউদ এবং ছোটা শাকিল।

Updated By: Sep 30, 2014, 08:15 PM IST
IPL স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ, ছোটা শাকিলকে অপরাধী ঘোষণা আদালতের

ওয়েব ডেস্ক: আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ ইব্রাহিম এবং তাঁর ঘনিষ্ঠ ছোটা শাকিলকে অপরাধী ঘোষণা করল দিল্লির আদালত। তাঁদের বিরুদ্ধে আগেই জামিনঅযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত। তাঁরা ফেরার থাকায় এবার তাঁদের অপরাধী হিসাবে ঘোষণা করা হল। ২০১৩ সালের ৩০ জুলাই আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে দাউদ এবং ছোটা শাকিলের নামে চার্জশিট দেয় দিল্লি পুলিস। এরপর তাঁদের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করে পুলিস। কোর্টকে পুলিস জানায়, ১৯৯৩ মুম্বই বিস্ফোরণের পর ভারতে আসেননি দাউদ এবং ছোটা শাকিল।

আইপিএলের এই স্পষ্ট ফিক্সিং কাণ্ডে জড়িত থাকায় গ্রেফতার করা হয় বিশ্বকাপজয়ী ক্রিকেটার শ্রীসন্থ, অঙ্কিত চৌহান ও অজিত চান্ডিলাকে। আদালতের এই রায় বুঝিয়ে দিল শ্রীসন্থদের এই অপকীর্তির পিছনের মানুষটা ছিলেন দাউদ ইব্রাহিম।

.