Deepak Chahar: '৫ মাস পর ম্যাচে বল করলাম', প্রত্যাবর্তনের টিজার ইনস্টায় পোস্ট চাহারের!

চলতি বছরের ২০ ফেব্রুয়ারি শেষবার চাহারকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গিয়েছিল। 

Updated By: Jul 20, 2022, 05:55 PM IST
Deepak Chahar: '৫ মাস পর ম্যাচে বল করলাম', প্রত্যাবর্তনের টিজার ইনস্টায় পোস্ট চাহারের!
দীপক চাহার ফিরলেন মাঠে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোট আঘাতের জন্য তিন মাসেরও বেশি সময় ধরে তিনি সাইডলাইনে! তবে আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলকে খুশির খবর শোনালেন দীপক চাহার (Deepak Chahar)। সাদা বলের ক্রিকেটে ভারতের স্পেশ্যালিস্ট বোলার ফের মাঠে নামলেন। 

বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শেষ করে চাহার ক্লাব ম্যাচ খেলে নিজেকে পরখ করে নিলেন। ইনস্টাগ্রামে বল করার ভিডিয়ো পোস্ট করে কামব্যাকের ইঙ্গিত দিয়ে রাখলেন। চাহার ভিডিয়োতে লিখলেন, "৫ মাস পর ম্যাচে বল করলাম। অভিষেক করার মতোই আনন্দ হচ্ছে।"

চলতি বছরের ২০ ফেব্রুয়ারি শেষবার চাহারকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গিয়েছিল। ইডেন গার্ডেন্সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই চোটের সঙ্গে যোগ হয়েছিল পিঠে ভয়ঙ্কর ব্যথা। সেইজন্য চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে পারেননি ১৪ কোটির পেসার। এর মাঝে চাহার বিয়ে করে নেন। বিয়ের পর্ব কাটিয়ে বেঙ্গালুরুতে রিহ্যাব সারেন তিনি। সীমিত ওভারের ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ডের উড়ানও ধরতে পারেননি তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এই মুহূর্তে চাহাল অনেকটাই ফিট। তা বলাই যায়। অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপকেই পাখির চোখ করছেন।আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। আইসিসি-র শো-পিস ইভেন্টে যে চাহার ফিট থাকলে খেলবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Babar Azam on Abdullah Shafique : মহাকাব্যিক ইনিংস খেলা ওপেনারের প্রশংসা করলেন বাবর, নির্লিপ্ত ম্যাচের সেরা

আরও পড়ুনAbdullah Shafique: বাবা-কাকাও খেলতেন ক্রিকেট! চিনে নিন শ্রীলঙ্কায় ইতিহাস লেখা আবদুল্লাকে

আরও পড়ুনVirat Kohli, ZIM vs IND: ফর্মে ফিরতে জিম্বাবোয়ের বিরুদ্ধে মাঠে নামবেন 'কিং কোহলি'?

আরও পড়ুনWest Indies vs India | Shikhar Dhawan: মিশন ওয়েস্ট ইন্ডিজ! ত্রিনিদাদে চলে এল ধাওয়ানের ইন্ডিয়া

আরও পড়ুনCheteshwar Pujara: অধিনায়ক হিসাবে অভিষেকেই শতরান! আগুনে ফর্মে 'রানমেশিন' পূজারা
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.