আগামী বছরের মাঝামাঝি চার হাত এক হচ্ছে দীপিকা-দীনেশের

এশিয়ান গেমসে সোনা জেতার পর থেকেই শিরোনামে। শুধু সাফল্যের কারণে নয়, দীনেশ কার্ত্তিকের সঙ্গে তাঁর সম্পর্কের কারণেও। গত নভেম্বরে এনগেজমেন্টের সঙ্গে তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। আর এবার একেবারে বিয়ের খবর। সবকিছু ঠিকঠাক চললে আগামী বছরের মাঝামাঝি চার হাত এক হতে চলেছে এই স্পোর্টস কাপলের।

Updated By: Oct 10, 2014, 06:48 PM IST
আগামী বছরের মাঝামাঝি চার হাত এক হচ্ছে দীপিকা-দীনেশের

ওয়েব ডেস্ক: এশিয়ান গেমসে সোনা জেতার পর থেকেই শিরোনামে। শুধু সাফল্যের কারণে নয়, দীনেশ কার্ত্তিকের সঙ্গে তাঁর সম্পর্কের কারণেও। গত নভেম্বরে এনগেজমেন্টের সঙ্গে তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। আর এবার একেবারে বিয়ের খবর। সবকিছু ঠিকঠাক চললে আগামী বছরের মাঝামাঝি চার হাত এক হতে চলেছে এই স্পোর্টস কাপলের।

এতদিন পর্যন্ত স্কোয়াশ খেলোয়াড় দীপিকাই সম্পর্কের কথা মিডিয়ার সামনে বেশি বলতেন। তুলনায় চুপ থাকতেন দীনেশ। কিন্তু এবার বিয়ের প্ল্যান ভক্তদের সঙ্গে নিজেই ভাগ করে নিলেন দীনেশ। সংবাদ সংস্থা পিটিআইকে দীনেশ জানান, বিয়ের জন্য আমি প্রস্তুত। দীপিকাও তৈরি। বিয়ের দিনও প্রায় ঠিক। আমাদের সম্পর্ক খুবই গভীর। তবে আমি স্কোয়াশের ব্যাপারে খুবই কম জানি। দীপিকাও ক্রিকেট বিশেষ বোঝে না।

এই বছরের শেষেই বিয়ে করার কথা ছিল দীনেশ-দীপিকার। কিন্তু ব্যস্ততার জন্য বিয়ের দিন পিছিয়ে দিয়েছেন তারা। দীপিকা বললেন, এটা কেরিয়ারের দিক থেকে আমার জীবনের সেরা বছর ছিল। দীনেশ সবসময় আমার পাশে ছিল। এরকম একটা বছরের পরই জীবনের সবথেকে বড় সিদ্ধান্ত নিতে চাই আমি।