Deepika Padukone: পিভি সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টনে মজলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু কেন?

দীপিকার ব্যাডমিন্টন প্রেম। 

Updated By: Sep 21, 2021, 06:00 PM IST
Deepika Padukone: পিভি সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টনে মজলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: ওঁদের বন্ধুত্ব অনেক পুরোনো। সেটাই এবার দেখা গেল ব্যাডমিন্টন কোর্টে। পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে অনেকটা সময় ব্যাডমিন্টন খেললেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সেই ছবি ফেসবুকেও দিলেন অভিনেত্রী। সাইনা নেহওয়ালের (Saina Nehwal) পরে এবার বায়োপিক হবে সিন্ধুর। গত কয়েক বছর ধরে বাতাসে তেমন খবরই ভাসছে। তাই কি বলিউডের এই অভিনেত্রী ব্যাডমিন্টন খেলার জন্য বেশি সময় কাটাচ্ছন? সেটা অবশ্য সময় বলবে। 

আরও পড়ুন: Mithali Raj: ব্যাট হাতে অনন্য কৃতিত্ব মিতালির, শুভেচ্ছা জানালেন পর্দার 'মিতালি'

 

২০১৯ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর সিন্ধু এক সাক্ষাৎকারে তাঁর এই ইচ্ছের কথা জানিয়েছিলেন। এবং তাঁর খুব ইচ্ছে দীপিকা পাড়ুকোন তাঁর চরিত্রে অভিনয় করুন। কারণ, কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে হওয়ার সুবাদে দীপিকাও দারুণ ব্যাডমিন্টন খেলেন।  তবে এই প্রকল্পের শুরুর দিকে পুলেল্লা গোপীচাঁদের ভূমিকায় অক্ষয় কুমারকে দেখার ব্যাপারে জোর আলোচনা চলছিল। তবে টোকিও অলিম্পিক্সের অনেক আগে থেকে সিন্ধুর সঙ্গে গোপীচাঁদের সম্পর্ক তলানিতে। তাই এই চরিত্রে কাকে দেখা যায় ও কতটা জায়গা জুড়ে দেখা যায় সেটাই দেখার। 

 

তবে অভিজ্ঞদের মতে দীপিকার রিল পর্দার সিন্ধু হয়ে ওঠা স্রেফ সময়ের অপেক্ষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)