VIRAL PIC | Lakshya Sen-Deepika Padukone: অলিম্পিক্সে 'লক্ষ্য'চ্যুত সেনের দীপিকা 'অন টার্গেট'! রাতের মুম্বইয়ে নায়িকাকে নিয়ে...

Deepika Padukone Dinner Night With Lakshya Sen: দীপিকা পাড়ুকোনের সঙ্গে  লক্ষ্য সেন ডিনার ডেটে! ছবি রাতারাতি ভাইরাল হয়ে গেল নেটপাড়ায়।  

Updated By: Aug 21, 2024, 02:59 PM IST
VIRAL PIC | Lakshya Sen-Deepika Padukone: অলিম্পিক্সে 'লক্ষ্য'চ্যুত সেনের দীপিকা 'অন টার্গেট'! রাতের মুম্বইয়ে নায়িকাকে নিয়ে...
দীপিকা পাড়ুকোনের সঙ্গে লক্ষ্য সেন ডিনার ডেটে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪০ কোটি ভারতীয়র আশা ছিল যে, পিভি সিন্ধু (PV Sindhu), সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি (Satwiksairaj Rankireddy) ও চিরাগ শেট্টিরা (Chirag Shetty) যখন পারেননি অলিম্পিক্সে ছাপ রাখতে, তখন বছর বাইশের উত্তরাখণ্ডের শাটলারই হয়তো কিছু করে দেখাবেন। সেমিফাইনালে উঠেও ভিক্টর অ্যাক্সেলসেনের কাছে লক্ষ্যকে হারতে হয়েছিল। সোনা-রুপোর আশা ছেড়ে, দেশবাসী চেয়েছিলেন লক্ষ্য, মালয়েশিয়ার লি জি জিয়াকে হারিয়ে (Lakshya Sen vs Lii Zii Jia) ব্রোঞ্জ নিয়েই ফিরুন দেশে। পাশাপাশি প্রথম ভারতীয় পুরুষ হিসাবে অলিম্পিক্স ব্যাডমিন্টনে পদক জিতে ইতিহাস লিখুন। কিন্তু পারেননি লক্ষ্য। খালি হাতেই তাঁকে ফিরতে হয়েছিল দেশে। লি জি জিয়ার ঝড়ে নিখোঁজ হয়ে যান ভারতীয় ব্য়াডমিন্টন তারকা। এবার লক্ষ্য-ভেদে ব্যর্থ সেনের ভারতে এসে অন টার্গেট' দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। 

আরও পড়ুন: বাধ্য হয়েই BCCI ছাড়ছেন জয়! কার্যত পড়ে গেল সিলমোহর, বিরাট ব্রেকিংয়ে ধেয়ে এল প্রলয়

সম্প্রতি মুম্বইয়ের এক রেস্তোরাঁয়, হবু মা দীপিকা পাড়ুকোন ডিনার সারতে গিয়েছিলেন রণবীর সিংয়ের সঙ্গে। বলি অভিনেত্রীর সঙ্গে ছিলেন রণবীরের বাবা জগজিৎ সিং ভবনানি, মা অঞ্জু ভবনানি ও বোন ঋতিকা ভবনানি। রণবীর-দীপিকার সঙ্গেই ছিলেন ভারতের ব্য়াডমিন্টন তারকা লক্ষ্যও। অলিম্পিক্সে লক্ষ্যর মেন্টর ছিলেন দীপিকার বাবা ও কিংবদন্তি ব্য়াডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন। ফলে লক্ষ্যর সঙ্গে রণবীর-দীপিকাদের সম্পর্ক খুবই ভালো। বলি তারকাদের সঙ্গে  লক্ষ্যর ডিনার ডেটের ছবিও ভাইরাল হয়ে গিয়েছে রাতারাতি। প্রকাশ পাড়ুকোন লক্ষ্য-সিন্ধুদের সঙ্গে মেন্টর হিসেবে প্য়ারিসে থেকেও তাঁদের ধুয়ে দিতে দু'বার ভাবেননি। ভারতীয়দের পারফরম্য়ান্স দেখে তিনি বলেছিলেন, কেন্দ্রীয় সরকার এবং অন্যান্য স্টেকহোল্ডারদের কাছ থেকে ভারতীয় ব্য়াডমিন্টন তারকারা যথেষ্ট সমর্থন পায়। তাঁদের এবার কিছু করে দেখানোর সময় এসেছে।

আরও পড়ুন: কিছুই আর থাকবে না অক্ষত! যুবির সেই বিশ্বরেকর্ডও এবার ভেঙে গেল, কে সেই কীর্তিমান?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.