close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

IPL 2019, SRHvDC: বেয়ারস্টো-ওয়ার্নার ঝড় থামিয়ে পল-রাবাদা-মরিসের দাপটে জয় দিল্লির

তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের মিডল অর্ডার থেকে লোয়ার অর্ডার।

Sukhendu Sarkar | Updated: Apr 14, 2019, 11:49 PM IST
IPL 2019, SRHvDC: বেয়ারস্টো-ওয়ার্নার ঝড় থামিয়ে পল-রাবাদা-মরিসের দাপটে জয় দিল্লির

নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদে দুরন্ত জয় দিল্লির। তিন পেসারের দাপুটে বোলিংয়ে জয় ছিনিয়ে নিল শ্রেয়াস আইয়ারের দল। কাজে এল না বেয়ারস্টো-ওয়ার্নারের লড়াই। ৩৯ রানে হায়দরাবাদকে হারাল দিল্লি। পর পর দুটো অ্যাওয়ে ম্যাচ জিতে ছন্দে পন্থরা।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। শুরুতেই পৃথ্বি শ আর শিখর ধাওয়ানকে তুলে নিয়ে চমক দেন খলিল আহমেদ। এরপর অবশ্য দিল্লি ব্যাটিংয়ের হাল ধরেন কলিন মুনরো এবং শ্রেয়াস আইয়ার। মুনরো ৪০ এবং শ্রেয়াস ৪৫ রান করেন। ২৩ রানে আউট হন ঋষভ পন্থ। শেষ দিকে অক্ষর প্যাটেল ১৪ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে দিল্লি। হায়দরাবাদের হয়ে খলিল আহমেদ ৩টি এবং ভুবনেশ্বর কুমার ২টি উইকেট নেন।

আরও পড়ুন - এবার সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধছেন বিরাট কোহলি

১৫৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো জুটি শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। বেয়ারস্টো ৪১ রানে ফিরে যান মাত্র ৩ রানে ফিরে যান অধিনায়ক কেন উইলিয়ামসন। আর ৫১ রানে ডিভিড ওয়ার্নার ফিরতেই হায়দরাবাদ শিবিরে ধস নামান রাবাদা, ক্রিস মরিসরা। তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের মিডল অর্ডার থেকে লোয়ার অর্ডার। রাবাদা-কেমো পল আর ক্রিস মরিস মিলেই শেষ করে দেয় হায়দরাবাদকে।১১৬ রানে অল আউট হয়ে যায় তারা। রাবাদা ৪টি উইকেট নেন। ৩টি করে উইকেট নেন ক্রিস মরিস এবং কেমো পল।