দশম আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল দিল্লি ডেয়ার ডেভিলস

দশম আইপিএল শুরু হওয়া আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। প্রতিযোগিতার শুরুর দিন থেকেই আইপিএলে আছে তারা। দিল্লি ডেয়ার ডেভিলস। কিন্তু কোনওবারই পারফরম্যান্স ডেয়ার ডেভিলস সুলভ নয়। দশম আইপিএল শুরুর আগে ফের ধাক্কা খেল দিল্লি ডেয়ার ডেভিলস। তাঁদের দলের প্রাক্তন অধিনায়ক তথা গুরুত্বপূর্ণ সদস্য জেপি ডুমিনি এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন। ফ্র্যাঞ্চাইজির চিফ এক্সিকিউটিভ হেমন্ত দুয়া জানিয়েছেন এই কথা।

Updated By: Mar 21, 2017, 11:51 AM IST
দশম আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল দিল্লি ডেয়ার ডেভিলস

ওয়েব ডেস্ক: দশম আইপিএল শুরু হওয়া আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। প্রতিযোগিতার শুরুর দিন থেকেই আইপিএলে আছে তারা। দিল্লি ডেয়ার ডেভিলস। কিন্তু কোনওবারই পারফরম্যান্স ডেয়ার ডেভিলস সুলভ নয়। দশম আইপিএল শুরুর আগে ফের ধাক্কা খেল দিল্লি ডেয়ার ডেভিলস। তাঁদের দলের প্রাক্তন অধিনায়ক তথা গুরুত্বপূর্ণ সদস্য জেপি ডুমিনি এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন। ফ্র্যাঞ্চাইজির চিফ এক্সিকিউটিভ হেমন্ত দুয়া জানিয়েছেন এই কথা।

আরও পড়ুন বিশ্বসেরা ক্লাবগুলোর মধ্যে টানাটানি পড়ে গেছে ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে

হেমন্ত বলেছেন, 'আমরা সত্যিই হতাশ ডুমিনির মতো নির্ভরযোগ্য ক্রিকেটারকে পাব না বলে। কিন্তু আমরা ওর সিদ্ধান্তকেও গুরুত্ব না দিয়ে পারি না। এটা একান্তই ওর ব্যক্তিগত কারণ। যার জন্য ও আইপিএলে খেলতে পারছে না। আপাতত আমরা ডুমিনির পরিবর্ত খুঁজছি।' আর ডুমিনি নিজে বলেছেন, 'আমার পক্ষে এই সিদ্ধান্ত নেওয়া সত্যিই খুব দরকারি ছিল। কিন্তু এবার না হলেও অদূর ভবিষ্যতে দিল্লির হয়ে খেলব।'

আরও পড়ুন  ধরমশালা টেস্টে খেলতে পারেন শামি, ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

.